ঢাকাSaturday , 27 August 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে স্কুলের টয়লেট থেকে শিক্ষার্থীর লাশ উদ্ধার

admin
August 27, 2022 5:22 am
Link Copied!

শেরপুর জেলার সদর উপজেলার কামারিয়া ইউনিয়নের ভীমগঞ্জ বাজারে ড্যাফোডিল প্রিপারেটরি এন্ড হাই স্কুলের টয়লেট থেকে শুক্রবার (২৬ আগস্ট) সকালে রিমন (১৬) নামে এক ৮ম শ্রেণির শিক্ষার্থীর লাশ উদ্ধার করেছে শেরপুর সদর থানার পুলিশ।

নিহত শিক্ষার্থী রিমন সদর উপজেলার খুনুয়া মধ্যপাড়া গ্রামের জনৈক মোহাম্মদ সাগর মিয়ার ছেলে।

পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা গেছে, সদর উপজেলার খুনুয়া মধ্যপাড়া গ্রামের মোহাম্মদ সাগর মিয়ার ছেলে ভীমগঞ্জ বাজার এলাকার ড্যাফোডিল প্রিপারেটরি এন্ড হাই স্কুলের ৮ম শ্রেণির শিক্ষার্থী ছিল। রিমন বৃহস্পতিবার সন্ধ্যায় বাড়িতে তার বাবা-মা’কে বলে যে, সে নানার বাড়ি যাবে। এদিকে নানার বাড়ির লোকজনও কিছু জানতো না। পরদিন শুক্রবার সকাল ৯টার দিকে ওই স্কুলের নৈশ্য প্রহরী শেখ ফরিদ রিমনের মৃতদেহ টয়েলট দেখতে পেয়ে শিক্ষকদের খবর দেন।

পরে ওই স্কুলের কর্তৃকপক্ষ সদর থানায় খবর দিলে সদর থানার উপ-পরিদর্শক (এসআই) শাহাদত হোসেন সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থল যায় এবং সেই সাথে সিআইডি পুলিশের দল সেখানে যায়।

পুলিশ নিহত রিমনের লাশের সুরতহাল রিপোর্ট তৈরির সময় দেখতে পান তার মুখ দিয়ে রক্ত বের হচ্ছিল এবং চোখে ফুলা জখম ছিল। লাশ ময়না তদন্তের জন্য শেরপুর জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। এদিকে একটি মহল জানায়, রিমনের সাথে কোন এক শিক্ষার্থীর প্রেমের সম্পর্ক ছিল।

এব্যাপারে সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) বছির আহমেদ বাদল সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনার সাথে জড়িতদের আটকের চেষ্টা অব্যাহত রয়েছে। এঘটনায় সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০