ঢাকাSaturday , 27 August 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে বিএনপির বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত

admin
August 27, 2022 12:38 pm
Link Copied!

জ্বালানী তেলের মূল্যবৃদ্ধি, পরিবহনের ভাড়া বৃদ্ধি, নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্য বৃদ্ধিসহ অসহনীয় লোডশেডিং এবং ভোলায় ছাত্রদল ও স্বেচ্ছাসেবক দল নেতা হত্যার প্রতিবাদে শেরপুরে বিএনপির বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে অনুষ্ঠিত হয়েছে।

শেরপুর সদর উপজেলা বিএনপির আয়োজনে শনিবার (২৭ আগস্ট) বিকেল ৩টা থেকেই সদর উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে খন্ড খন্ড মিছিল নিয়ে জেলা শহরের রঘুনাথ বাজারস্থ জেলা বিএনপি দলীয় কার্যালয়ের সম্মুখে এসে জড়ো হতে থাকে।

পরে বিকেল ৪টায় জেলা বিএনপির সভাপতি, সাবেক এমপি মাহমুদুল হক রুবেল ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলহাজ্ব হযরত আলীর নেতৃত্বে এক বিক্ষোভ মিছিল বিএনপির দলীয় কার্যালয় থেকে বের হয়ে জেলা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় দলীয় কার্যালয় গিয়ে শেষ হয়।

সদর থানা বিএনপির সভাপতি আলহাজ্ব হযরত আলীর সভাপতিত্বে এক বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন শেরপুর জেলা বিএনপির সভাপতি ও সাবেক এমপি মাহমুদুল হক রুবেল। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির আগামী সংসদ নির্বাচনে মনোনয়ন প্রত্যাশী ডা. সানসিলা জেবরিন প্রিয়াংকা।

এসময় বক্তব্য রাখেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি শেরপুর জেলা শাখার যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক ছাত্রদল সভাপতি আব্দুল আওয়াল চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক প্রভাষক মামুনুর রশিদ পলাশ, সাবেক যুবদল সভাপতি শফিকুল ইসলাম মাসুদ।

বিক্ষোভ সমাবেশ পরিচালনা করেন জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও শেরপুর জেলা ছাত্রদলের সাবেক সভাপতি আবু রায়হান রূপম। এসময় জেলা বিএনপি, সদর উপজেলা বিএনপি সহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০