ঢাকাThursday , 25 August 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার

শেরপুরে জেলা প্রশাসনের পক্ষ থেকে পুলিশ সুপারকে বদলিজনিত সংবর্ধনা প্রদান

admin
August 25, 2022 4:20 am
Link Copied!

শেরপুরে জেলা প্রশাসনের পক্ষ থেকে পুলিশ সুপার মো. হাসান নাহিদ চৌধুরীকে বদলিজনিত সংবর্ধনা প্রদান করা হয়েছে। বুধবার (২৪ আগস্ট) জেলা প্রশাসকের অফিস কক্ষে আনুষ্ঠানিকভাবে বদলিজনিত ওই বিদায় সংবর্ধনা প্রদান করা হয়।

এসময় বিদায়ী পুলিশ সুপারকে জেলা প্রশাসনের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা, সম্মাননা স্মারক ও উপহার প্রদান করেন জেলা প্রশাসক সাহেলা আক্তার।

সংবর্ধনা প্রদানকালে শেরপুরের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ তোফায়েল আহমেদ, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুকতাদিরুল আহমেদ, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) জেবুন নাহার, সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সানাউল মোর্শেদ, আসিফ রহমানসহ জেলা প্রশাসনের অন্যান্য কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, বিদায়ী পুলিশ সুপার সরকারি চাকরির স্বাভাবিক নিয়মের পরিক্রমায় বদলি সূত্রে পুলিশ সুপার রেঞ্জ রিজার্ভ ফোর্স (আরআরএফ) সিলেটে যোগদান করতে যাচ্ছেন।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০