ঢাকাWednesday , 24 August 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার

ঝিনাইগাতীতে বাল্যবিবাহ ও নারী নির্যাতন প্রতিরোধ বিষয়ক উঠান বৈঠক

admin
August 24, 2022 6:52 am
Link Copied!

শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলাতে বাল্যবিবাহ, নারী ও শিশু নির্যাতন, নারী ও শিশু পাচার, যৌতুক, যৌন হয়রানি, মাদক, ইভটিজিং, সুদের ব্যবসা, করোনা ভাইরাস প্রতিরোধ ও আইনী সহায়তা বিষয়ে সামাজিক সচেতনতা বৃদ্ধির লক্ষে বিশেষ উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২৩ আগস্ট) দুপুরে উপজেলার ধানশাইল ইউনিয়নের ধানশাইল বাজারে উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ের আয়োজনে এ বিশেষ উঠান বৈঠক অনুষ্ঠিত হয়।

ধানশাইল ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলামের সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার ফারুক আল মাসুদ, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা ফ্লোরা ইয়াসমিন, ঝিনাইগাতী থানার উপ-পরিদর্শক (এসআই) রোকসানা আক্তার খানম, ফরিদ উদ্দিন প্রমুখ।

এসময় বক্তারা বলেন, সামাজিক দ্বায়বদ্ধ থেকে সামাজিক সচেতনতাই পারে বাল্যবিবাহ, ইভটিজিং ও নারী নির্যাতন বন্ধ করতে। তাই সামাজিকভাবে সচেতনতা সৃষ্টি করতে হবে।

উঠান বৈঠকে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী, নারী সংগঠনের নেতৃবৃন্দ, ইমাম, ব্যবসায়ী ও সুশীল সমাজের প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।

হারুন অর রশিদ দুদু/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০