ঢাকাMonday , 22 August 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

জিপি-টেলিটকের ডেটায় আনলিমিটেড মেয়াদ

admin
August 22, 2022 11:29 am
Link Copied!

তথ্যপ্রযুক্তি বার্তা ডেস্ক : গ্রামীণফোন ও টেলিটকের চার ডেটা প্যাকেজের মেয়াদ এখন আনলিমিটেড। ৬, ১৫, ২৬ ও ৪০ জিবির ডেটা কিনলে মেয়াদ ফুরিয়ে যাওয়ার চিন্তা নেই।

রোববার বিষয়টি নিশ্চিত করেছেন বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশনের (বিটিআরসি) মিডিয়া কমিউনিকেশন বিভাগের উপ-পরিচালক জাকির হোসেন খাঁন।

তিনি বলেন, গ্রাহকদের স্বার্থ বিবেচনায় গ্রামীণফোন ও টেলিটক আনলিমিটেড মেয়াদের চারটি ডাটা প্যাকেজ চালু করা হয়েছে। গ্রামীণফোনের প্যাকেজ দুটি হলো- ১ হাজার ১৯৯ টাকায় ৪০ জিবি ও ৫৪৯ টাকায় ১৫ জিবি। আর টেলিটক বাংলাদেশ লিমিটেডের দুটি প্যাকেজ হলো-  ১২৭ টাকায় ৬ জিবি ও ৩০৯ টাকায় ২৬ জিবি।

এর আগে, চলতি বছরের ২৮ এপ্রিল বিটিআরসির নির্দেশনা অনুযায়ী দেশের মোবাইল অপারেটরগুলো বাজারে প্রথম আনলিমিটেড মেয়াদের ডাটা প্যাকেজ দেয়। অন্যান্য অপারেটরগুলো পর্যায়ক্রমে নতুন করে আনলিমিটেড মেয়াদের ডাটা প্যাকেজ চালু করবে। আনলিমিটেড মেয়াদের ডাটা প্যাকেজ উপভোগকারী গ্রাহকদের প্রযোজ্য ক্ষেত্রে বিদ্যমান সিম রিসাইকেল প্রক্রিয়া ও নির্দেশিকা অনুসরণ করা হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০