ঢাকাSunday , 21 August 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার

শেরপুরে জেলা হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভা অনুষ্ঠিত

admin
August 21, 2022 6:46 am
Link Copied!

শেরপুর জেলা সদর হাসপাতালের ব্যবস্থাপনা কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২০ আগস্ট) সকালে জেলা সদর হাসপাতালের সম্মেলন কক্ষে আয়োজিত ওই সভায় বক্তব্য রাখেন হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভাপতি ও বাংলাদেশ জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. আতিউর রহমান আতিক এমপি।

এসময় তিনি বলেন, কোন অবস্থাতেই শেরপুরের মানুষ যেন সু-চিকিৎসা থেকে বঞ্চিত না হয়। হাসপাতালটা আমাদের, তাই এটার পরিচর্যা আমাদেরই করতে হবে। শেরপুরবাসী যেন চিকিৎসার জন্য কষ্ট না করে। হাসপাতাল কোনভাবেই ময়লা করা যাবে না। এ বিষয়ে কড়া নজরদারি রাখতে হবে। আর হাসপাতালের কোন যন্ত্রপাতি নষ্ট হলে তাহলে তা দ্রুত সময়ের মধ্যে ঠিক করতে হবে।

ব্যবস্থাপনা কমিটির সদস্য সচিব ও হাসপাতালের সহকারী পরিচালক ডা. জসীম উদ্দিনের তত্বাবধানে ও হাসপাতালের আরএমও ডা. খাইরুল কবির সুমনের সঞ্চালনায় উপস্থিত ছিলেন সিভিল সার্জন ডা. অনুপম ভট্টাচার্য্য, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুকতাদিরুল আহমেদ, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম, জেলা আইনজীবী সমিতির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. মোখলেছুর রহমান আকন্দ, জেলা বিএমএ’র সভাপতি ডা. এম. এ বারেক তোতা, জেলা স্বাচিপের সভাপতি ডা. এটিএম মামুন জোশ, চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সিনিয়র সহ-সভাপতি প্রকাশ দত্ত, প্রেসক্লাবের সহ-সভাপতি মলয় মহন বল, শেরপুর মা ও শিশু কল্যাণ কেন্দ্রের মেডিকেল অফিসার ডা. শারমিন রহমান অমি প্রমুখ।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০