ঢাকাSaturday , 20 August 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শ্রীবরদীতে অগ্নিদগ্ধ হয়ে শিশুর মৃত্যু: পরিবারের পাশে উপজেলা প্রশাসন

admin
August 20, 2022 12:32 pm
Link Copied!

শেরপুর জেলার শ্রীবরদী উপজেলাতে অগ্নিদগ্ধ হয়ে ইসমাইল (৫) নামে এক শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। শুক্রবার (১৯ আগস্ট) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার ভেলুয়া ইউনিয়নে রারারচর বলিদাপাড়া গ্রামে ঘটনাটি ঘটেছে। এসময় বসতঘর, গোয়াল ঘর সহ আসবাবপত্র পুড়ে ভস্মীভূত হয়ে যায়। নিহত ইসমাইল ওই গ্রামের আমিন হোসেনের ছেলে।

ঘটনাটি জানার পর শনিবার সকালে ওই পরিবারের পাশে দাঁড়িয়েছে উপজেলা প্রশাসন। প্রশাসনের পক্ষ থেকে নগদ ২০ হাজার টাকা, ৩০ কেজি চাল সহ বিভিন্ন খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। এসময় উপজেলা পরিষদ চেয়ারম্যান এডিএম শহিদুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার নিলুফা আক্তার, সহকারি কমিশনার (ভূমি) মো. আতাউর রহমান, ভেলুয়া ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল করিম উপস্থিত ছিলেন।

পরিবারের সদস্য ও স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা গেছে, নিহত ইসমাইলের বাবা ঢাকায় রিকশা চালায়। সেই সুবাধে ইসমাইল তার মা সহ নানা ইসহাক হোসেন ওরফে নেংরা’র বাড়িতে বসবাস করতো। ১৯ আগস্ট শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে গোয়াল ঘর থেকে আগুনের সূত্রপাত ঘটে।  মুহূর্তের মধ্যে আগুন বসতঘরে ছড়িয়ে পড়ে। এসময় পরিবারের লোকজন ঘরের জিনিসপত্র সরানোর সময় সবার অজান্তে ইসমাইল গোয়াল ঘরে ঢুকে পড়ে। সেখানেই অগ্নিদগ্ধ হয়ে তার মৃত্যু হয়। খবর পেয়ে শ্রীবরদী ফায়ার সার্ভিসের দল ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

শ্রীবরদী ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আরিফুল ইসলাম জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। বসতঘর, গোয়াল ঘর, খড়ের টিবি সহ আসবাবপত্র পুড়ে গেছে।

এঘটনায় একটি শিশু অগ্নিদগ্ধ হয়ে ঘটনাস্থলেই মারা যায়। শ্রীবরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার বিশ্বাস বলেন, এঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য শেরপুর জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

 

তাসলিম কবির বাবু/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০