ঢাকাSaturday , 20 August 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে রোটারি ক্লাবের উদ্যোগে মাছের পোনা অবমুক্ত

admin
August 20, 2022 12:34 pm
Link Copied!

শেরপুরে রোটারি ক্লাবের উদ্যোগে এবার ঐতিহ্যবাহী ইছলি বিলে মাছের পোনা অবমুক্ত করা হয়েছে। শনিবার (২০ আগস্ট) সকালে শহরের মোবারকপুর-কালীগঞ্জ অংশের বিলে বিভিন্ন প্রজাতির প্রায় ১০ হাজার মাছের পোনা অবমুক্ত করা হয়। এ কার্যক্রমের উদ্বোধন করেন শেরপুর রোটারি ক্লাবের প্রেসিডেন্ট ও জেএন্ডএস গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক তরুণ শিল্পপতি মো. সাদুজ্জামান সাদী।

এসময় ক্লাবের পাস্ট প্রেসিডেন্ট মলয় মোহন বল, পাস্ট প্রেসিডেন্ট শরণ রায়, পাস্ট প্রেসিডেন্ট বিনয় কুমার সাহা, পাস্ট প্রেসিডেন্ট মলয় চাকী, ভাইস প্রেসিডেন্ট শামছুন্নাহার কামাল, ভাইস প্রেসিডেন্ট এ্যাডভোকেট রফিকুল ইসলাম আধার, সেক্রেটারি এ্যাডভোকেট ফারহানা পারভীন মুন্নী, সাবেক সেক্রেটারী ও প্রেসিডেন্ট ইলেক্টা ডা. রতন চন্দ্র দাস, এক্সিকিউটিভ সেক্রেটারী রোটারিয়ান নাজমুল আলম, পৌর ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল হাসেম, আখের মামুদ বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি খন্দকার কালু গাজী, সাংবাদিক জুবাইদুল ইসলাম, বিলের ইজারাদারের প্রতিনিধি শান্তি মিয়া, ইসরাফিল মিয়া, আকবর আলী প্রমুখ। অনুষ্ঠানের শুরুতে শুভেচ্ছা বক্তব্য রাখেন মাছের পোনা অবমুক্ত কর্মসূচির আহবায়ক সংগঠনের ভাইস প্রেসিডেন্ট এ্যাডভোকেট রফিকুল ইসলাম আধার। পোনা অবমুক্ত শেষে ক্লাব নেতারা শহরের নারায়ণপুরস্থ রোটারী চক্ষু হাসপাতাল পরিদর্শন করেন।

এব্যাপারে শেরপুর রোটারি ক্লাবের প্রেসিডেন্ট মো. সাদুজ্জামান সাদী জানান, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাত বরণের এই শোকের মাসে এবার মুক্ত জলাশয়ে প্রায় ১০ হাজার মাছের পোনা অবমুক্ত করা হলো। এর মাধ্যমে সাধারণ মানুষ যেন সুবিধা ভোগ করতে পারে সেজন্য মৎস্য বিভাগ ও ইজারাদার কর্তৃপক্ষকে অনুরোধ করা হয়েছে। তিনি আরও জানান, আগামীতেও রোটারী ক্লাবের তরফ থেকে জনহিতকর কর্মসূচি অব্যাহত থাকবে।

উল্লেখ্য, এর আগে রোটারী ক্লাবের উদ্যোগে নবনির্মিত সদর উপজেলার কানাশাখোলা এলাকাস্থ টিটিসি অঙ্গনে বৃক্ষরোপণ কর্মসূচি এবং শহরের নারায়ণপুর এলাকাস্থ রোটারী চক্ষু হাসপাতাল অঙ্গনে বিনামূল্যে চক্ষু অপারেশন করা হয়।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০