ঢাকাWednesday , 17 August 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার

শেরপুরে পারিবারিক কলহের জের ধরে স্ত্রীকে হত্যা : ঘাতক স্বামী গ্রেফতার

admin
August 17, 2022 5:38 am
Link Copied!

শেরপুর জেলার নালিতাবাড়ী উপজেলার বড় গোল্লারপাড় গ্রামে মঙ্গলবার (১৬ আগস্ট) রাত ৩টার দিকে পারিবারিক কলহের জের ধরে পাষন্ড স্বামী জাহের আলী (২৮) কর্তৃক স্ত্রী মোছা. শাহনাজ বেগম (৩৮) কে শ্বাসরোধে হত্যা করেছে। এঘটনায় ঘাতক স্বামী জাহের আলীকে পুলিশ গ্রেফতার করেছে।

পুলিশ সূত্রে জানা গেছে, নালিতাবাড়ী উপজেলার বড় গোল্লারপাড় গ্রামের সামসুল হকের মেয়ে তালাকপ্রাপ্ত মোছা. শাহনাজ বেগমকে এক বছর পূর্বে একই এলাকার মৃত আঃ রহমানের ছেলে জাহের আলী বিয়ে করেন। বিয়ের পর স্ত্রী মোছা. শাহনাজ বেগমের সাথে প্রায়ই পারিবারিক কলহ লেগে থাকতো। এরই এক পর্যায়ে মঙ্গলবার ভোর রাতে ওই স্বামী স্ত্রীর মধ্যে ঝগড়া বাঁধে এরই জের ধরে রাগান্বিত হয়ে জাহের আলী স্ত্রী মোছা. শাহনাজ বেগমকে উড়না দিয়ে তার গলায় পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যা করে।

পরে খবর পেয়ে নালিতাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) সুমন মিয়া সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থল গিয়ে মোছা. শাহনাজ বেগমের লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট তৈরি শেষে ময়নাতন্তের জন্য শেরপুর জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে। পরে ঘাতক স্বামী জাহের আলীকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করেন। এঘটনায় নালিতাবাড়ী থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০