ঢাকাWednesday , 17 August 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার

জাতীয় শোক দিবস উপলক্ষে শেরপুরে জনগোষ্ঠীর মাঝে খাদ্য বিতরণ

admin
August 17, 2022 5:33 am
Link Copied!

স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৭তম শাহাদত বার্ষিকী ও ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে মঙ্গলবার (১৬ আগস্ট) দুপুরে শেরপুর জেলার বিভিন্ন জনগোষ্ঠীর মাঝে খাদ্য ও অর্থ বিতরণ করেন শেরপুর জেলা পরিষদ প্রশাসক মো. হুমায়ুন কবির রুমান।

শেরপুর জেলা শহরের চাপাতলী ঋষিপাড়া কালি মন্দির প্রাঙ্গণে সদর উপজেলা পরিষদ সাবেক চেয়ারম্যান মো. ছানোয়ার হোসেন ছানুর সভাপতিত্বে ঋষি জনগোষ্ঠীর ৩শত মানুষের মাঝে খাদ্য বিতরণ করেন প্রধান অতিথি জেলা পরিষদ প্রশাসক মো. হুমায়ুন কবির রুমান।

এসময় শেরপুর জেলা আ.লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালেক, জেলা মহিলা আ.লীগের শামছুন্নাহার কামাল, জেলা যুবলীগের সভাপতি আলহাজ্ব হাবিবুর রহমান হাবিব, জেলা কৃষকলীগ সভাপতি আব্দুল কাদির, জেলা যুবমহিলা লীগের আহ্বায়ক এডভোকেট ফারহানা পারভীন মুন্নী, কৃষকলীগ নেতা মাহাবুবুর রহমান লিটন, লেবু খান, যুবলীগ নেতা রুকনুজ্জামান রঞ্জু সহ ঋষি জনগোষ্ঠীর স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

অপরদিকে একইদিন বিকেল সাড়ে ৩টায় জেলা শহরের হরিজন পল্লীতে খাদ্য বিতরণ করা হয়। এছাড়াও বিকেল ৪টায় নতুন বাস টার্মিনাল বাসকোচ মালিক সমিতির কার্যালয়ের সম্মুখে তৃতীয় লিঙ্গ ১৫ জন হিজড়াদের মাঝে প্রত্যেককে ৪শত টাকা ও খাদ্য বিতরণ করা হয়।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০