ঢাকাWednesday , 17 August 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে আল্লাহু-মুহাম্মদ স্তম্ভ ক্যালিওগ্রাফির উদ্বোধন করলেন ফজলুল হক চাঁন এমপি

admin
August 17, 2022 11:23 am
Link Copied!

শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলা পরিষদ চত্বরে সৌন্দর্য বাড়াতে আল্লাহু-মুহাম্মদ খচিত স্তম্ভ ক্যালিওগ্রাফি নির্মাণ শেষে এর শুভ উদ্বোধন করা হয়েছে।

বুধবার (১৭ আগস্ট) দুপুর ১২টায় আল্লাহু-মুহাম্মদ খচিত স্তম্ভ ক্যালিওগ্রাফির উদ্বোধন করেন শেরপুর-৩ (ঝিনাইগাতী-শ্রীবরদী) আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার আলহাজ্ব একেএম ফজলুল হক চাঁন।

এসময় শেরপুর জেলা পরিষদ প্রশাসক মো. হুমায়ুন কবির রুমান, উপজেলা নির্বাহী অফিসার ফারুক আল মাসুদ, ঝিনাইগাতী থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুল আলম ভূঁইয়া, উপজেলা প্রকৌশলী শুভ বসাক, পুলিশ পরিদর্শক (তদন্ত) আবুল কাশেম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) মোহাম্মদ আব্দুল মান্নান, উপজেলা আওয়ামী লীগের প্রস্তাবিত কমিটির সভাপতি শ্রী বিশ্বজিৎ রায়, সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিলন, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক শাহ আলম, সাবেক সাংগঠনিক সম্পাদক বেলায়েত হোসনে, জেলা পরিষদ সাবেক প্যানেল চেয়ারম্যান মো. আবু তাহের, ঠিকাদার একেএম সারোয়ার হোসেনসহ উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, রাজনৈতিক নেতৃবৃন্দ ও সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

ওই ক্যালিওগ্রাফিতে আল্লাহু-মুহাম্মদ এর নাম লেখা রয়েছে। ২ লক্ষ ৫০ হাজার টাকা ব্যয়ে  জেলা পরিষদের অর্থায়নে ক্যালিওগ্রাফি স্তম্ভটি নির্মাণ করা হয়েছে। এতে প্রতিটি দর্শনার্থীর চোখে পড়বে আল্লাহর নাম। সেই সাথে ঝিনাইগাতী উপজেলা পরিষদ চত্বরে স্থাপিত ক্যালিওগ্রাফিটি সৌন্দর্য্য বৃদ্ধি পেয়েছে।

হারুন অর রশিদ দুদু/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০