ঢাকাSunday , 14 August 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে সড়ক দুর্ঘটনায় এসএসসি পরীক্ষার্থী নিহত

admin
August 14, 2022 3:36 am
Link Copied!

শেরপুর জেলার নালিতাবাড়ী উপজেলাতে মোটরসাইকেল দুর্ঘটনায় সোহাগ (১৬) নামে এক এসএসসি পরীক্ষার্থী নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (১১ আগস্ট) বিকেলে উপজেলার বারমারী নন্নী তিনআনী মহাসড়কের বেকিকুড়া কাজীবাড়ী মোড় এলাকায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহত সোহাগ পশ্চিম সমশ্চূড়া উচ্চ বিদ্যালয়ের ২০২২ সালের এসএসসি পরীক্ষার্থী ও একই গ্রামের শহিদুল ইসলামের ছেলে। ওই ঘটনায় আলী আকবর (২৪) নামের আরেকজন গুরুতর আহত হয়ে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার বিকেল ৪টার দিকে সোহাগ ও তার বন্ধু আলী আকবরকে নিয়ে মোটরসাইকেল যোগে বারমারী বাজার থেকে নন্নী তিনআনী মহাসড়ক হয়ে বাড়ী ফিরছিল। পথিমধ্যে বেকিকুড়া কাজীবাড়ী মোড় এলাকায় পৌছামাত্র মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এসময় স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে নালিতাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মোটরসাইকেল চালক সোহাগকে মৃত ঘোষণা করেন। সেই সাথে আরোহী আলী আকবরকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

নালিতাবাড়ী থানার নবাগত অফিসার ইনচার্জ (ওসি) এমদাদুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতের সুরতহাল প্রতিবেদন তৈরি করা হয়েছে এবং এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০