ঢাকাSunday , 14 August 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে বিদ্যুৎ সাশ্রয়ে সরকারি নির্দেশনা বাস্তবায়নে মাঠে উপজেলা প্রশাসন

admin
August 14, 2022 3:52 am
Link Copied!

বিদ্যুৎ সাশ্রয়ের লক্ষে রাত ৮ টার পর শপিংমল ও দোকানপাট বন্ধ রাখার সরকারি নির্দেশনা বাস্তবায়নে শেরপুর জেলার শ্রীবরদীতে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করেছে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারি কমিশনার (ভূমি) মো. আতাউর রহমান।

শনিবার (১৩ আগস্ট) রাতে উপজেলার পৌর বাজার, মাটিয়াকুড়া, ভারেরা, কুরুয়া বাজার সহ বিভিন্ন এলাকায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করা হয়। এসময় নির্দেশনা অমান্য করে দোকান খোলা রাখার দায়ে ১০টি দোকানের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করা হয়। এছাড়াও একটি দোকানের মালিককে এক হাজার টাকা জরিমানা আদায় করা হয়। অভিযানকালে বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের শ্রীবরদী উপজেলার আবাসিক প্রকৌশলী আব্দুল মোমিন, শ্রীবরদী থানার উপ-পরিদর্শক (এসআই) রোকন সহ সঙ্গীয় ফোর্স উপস্থিত ছিলেন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারি কমিশনার (ভূমি) মো. আতাউর রহমান বলেন, বিদ্যুৎ সাশ্রয়ে রাত ৮ টার পর শপিংমল ও দোকানপাট বন্ধ রাখার নির্দেশনা রয়েছে। সবাইকে অবগত করার জন্য উপজেলার বিভিন্ন বাজার ও এলাকায় মাইকিং সহ ব্যবসায়ী নেতৃবৃন্দের সাথে কথা হয়েছে। কিন্তু নির্দেশনা অমান্য করে কিছু ব্যবসায়ী দোকান খোলা রাখছে। তাই ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তাদের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করা হচ্ছে। জনস্বার্থে আমাদের এ অভিযান অব্যাহত থাকবে।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০