ঢাকাSunday , 14 August 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে নদী ভাঙন কবলিত এলাকা পরিদর্শন করলেন জেলা প্রশাসক সাহেলা আক্তার

admin
August 14, 2022 3:45 am
Link Copied!

শেরপুর জেলার নকলা উপজেলার মধ্যদিয়ে বয়ে যাওয়া ব্রহ্মপুত্র নদের তীর ভাঙন কবলিত নারায়ণখোলা দক্ষিণ সরকারি প্রাথমিক বিদ্যালয় ও বিভিন্ন এলাকা শুক্রবার (১২ আগস্ট) বিকেলে পরিদর্শন করেন শেরপুরের জেলা প্রশাসক সাহেলা আক্তার।

পরিদর্শন শেষে জেলা প্রশাসক সাহেলা আক্তার জানান, ভাঙন রোধে এরই মধ্যে সংশ্লিষ্ট দপ্তরে জানানো হয়েছে। খুবদ্রুত সময়ের মধ্যে কাজ শুরু হবে বলে তিনি জানান। পরে তিনি উপজেলার বিভিন্ন এলাকার প্রধানমন্ত্রী কর্তৃক উপহারের ঘর গুলো পরিদর্শন করেন।

এসময় উপজেলা নির্বাহী অফিসার বুলবুল আহমেদ তালুকদার, সহকারী কমিশনার (ভূমি) মো. শিহাবুল আরিফ, পানি উন্নয়ন বোর্ডের জামালপুর অঞ্চলের উপ-বিভাগীয় প্রকৌশলী মো. শাহজাহান, চরঅষ্টধর ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা গোলাম রব্বানী, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা ফজিলাতুননেছা, নকলা থানার তদন্ত কর্মকর্তা ইসকান্দার হাবিব, নকলা প্রেসক্লাবের সভাপতি মো. মোশারফ হোসাইন, উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক আবু হামযা কনক, নারায়ণখোলা দক্ষিণ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সহকারী শিক্ষক, বিদ্যালয় পরিচালা পরিষদের সদস্যবৃন্দ ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

মোশারফ হোসাইন/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০