ঢাকাThursday , 11 August 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

পুলিশ সুপারের কার্যালয় ও সদর সার্কেল অফিস পরিদর্শন করলেন অতিরিক্ত ডিআইজি

admin
August 11, 2022 5:50 am
Link Copied!

শেরপুরে বুধবার (১০ আগস্ট) বিকেলে জেলা পুলিশ সুপারের কার্যালয় আকস্মিক পরিদর্শন করেন বাংলাদেশ পুলিশ ময়মনসিংহ রেঞ্জের অতিরিক্ত ডিআইজি (প্রশাসন ও অর্থ) মো. এনামুল কবির।

এর আগে অতিরিক্ত ডিআইজি’কে ফুলেল শুভেচ্ছা প্রদান করেন পুলিশ সুপার মো. হাসান নাহিদ চৌধুরী। পরে জেলা পুলিশের একটি চৌকস পুলিশ দল অতিরিক্ত ডিআইজি’কে “গার্ড অব অনার” প্রদান করেন।

অপরদিকে একইদিন সদর সার্কেল অফিস পরিদর্শন করেন অতিরিক্ত ডিআইজি। এসময় অতিরিক্ত ডিআইজি’কে ফুলেল শুভেচছা প্রদান করেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ হান্নান মিয়া। পরে অতিরিক্ত ডিআইজি মো. এনামুল কবির গুরুত্বপূর্ণ রেজিস্ট্রারপত্র, দৈনন্দিন কার্যক্রম পর্যবেক্ষণ ও সদর সার্কেল অফিস কম্পাউন্ড সরেজমিনে পরিদর্শন করেন।

এসময় পুলিশ সুপার মো. হাসান নাহিদ চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোহাম্মদ আবু বকর সিদ্দিক, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ হান্নান মিয়া, ডিআইও-১ মোহাম্মদ জাহাঙ্গীর আলম, কোর্ট ইন্সপেক্টর খন্দকার মোঃ শহীদুল হক, জেলা গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা রিয়াদ হোসেন, সদর থানার নবাগত অফিসার ইনচার্জ (ওসি) বছির আহমেদ বাদল সহ জেলা পুলিশের ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০