ঢাকাWednesday , 10 August 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে ট্রাক্টর দিয়ে জমি চাষ করতে গিয়ে বিদ্যুৎ স্পৃষ্টে মৃত্যু

admin
August 10, 2022 5:28 am
Link Copied!

শেরপুর জেলার সদর উপজেলার লছমনপুর ইউনিয়নের কৃষ্ণপুর দড়িপাড়া গ্রামে মঙ্গলবার (৯ আগস্ট) দুপুর সাড়ে ১২টার দিকে ট্রাক্টর দিয়ে জমি চাষ করতে গিয়ে সেচ সঞ্চালন বিদ্যুতের তার ছিড়ে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে মো. মিজানুর রহমান (৪০) নামে এক কৃষক মৃত্যুবরণ করেছে।

নিহত কৃষক মিজানুর রহমান কৃষ্ণপুর দড়িপাড়া গ্রামের মৃত ছাবেদ আলীর ছেলে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, সদর উপজেলার কৃষ্ণপুর দড়িপাড়া গ্রামের বাসিন্দা মো. মিজানুর রহমান মঙ্গলবার দুপুরে তার বন্ধক নেয়া জমিতে ট্রাক্টর দিয়ে চাষ করতে যায়। ওই জমির উপর দিয়ে বাঁশের খুঁটি দিয়ে বিদ্যুতের সেচ সঞ্চালন লাইনের খুঁটি থেকে তার পড়ে গেলে সেই তার উঠানোর সময় মিজানুর রহমান বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই মৃত্যুবরণ করেন। খবর পেয়ে সদর থানার উপ-পরিদর্শক (এসআই) মাহমুদ সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থল গিয়ে মিজানুর রহমানের লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট তৈরি শেষে ময়না তদন্তের জন্য শেরপুর জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।

এব্যাপারে সদর থানার নবাগত অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ বছির আহমেদ বাদল সত্যতা নিশ্চিত করে বলেন, এঘটনায় সদর থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০