ঢাকাSaturday , 6 August 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

যুক্তরাষ্ট্রে অগ্নিকাণ্ডে ৩ শিশুসহ ১০ নিহত

admin
August 6, 2022 11:18 am
Link Copied!

যুক্তরাষ্ট্রের পূর্বাঞ্চলীয় পেনসিলভানিয়া রাজ্যে শুক্রবার একটি বাড়িতে আগুন ছড়িয়ে পড়ায় তিন শিশুসহ ১০ জন প্রাণ হারিয়েছেন। পেনসিলভানিয়া পুলিশ এ কথা জানিয়েছেন। খবর এএফপি’র।

পুলিশের এক বিবৃতিতে বলা হয়, এ অঙ্গরাজ্যের উত্তরপূর্বাঞ্চলীয় নেসকোপেক শহরে শুক্রবার ভোরে এ অগ্নিকাণ্ড ঘটে। এতে নিহতদের মধ্যে পাঁচ, ছয়, ও সাত বছর বয়সের তিন শিশু রয়েছে।

আগুনের ঘটনায় প্রাণ হারানো অন্যদের বয়স ১৯ থেকে ৭০ বছরের মধ্যে রয়েছে। এ অগ্নিকান্ডের কবল থেকে প্রাপ্তবয়স্ক তিনজন প্রাণে বেঁচে যান।

পুলিশ জানায়, অগ্নিকাণ্ডে বাড়িটি একেবারে পুড়ে যায়। এ দুর্ঘটনার শিকার হওয়া ব্যক্তিদের অনুসন্ধানে সহায়তা করতে কে ৯ ইউনিট মোতায়েন করা হয়েছে।

যুক্তরাষ্ট্রের সংবাদমাধ্যমে পরিবেশিত ভিডিও ফুটেজে দুই তলা বিশিষ্ট এ বাড়ির দেয়াল পুড়ে আগুন আস্তে আস্তে উপরের দিকে উঠে ভবনটির অবশিষ্ট অংশ পুড়তে দেখা যায়। অগ্নিকাণ্ডের কারণ জানতে তদন্ত করা হচ্ছে। সূত্র : বাসস

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০