ঢাকাSaturday , 6 August 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

প্রীতি ফুটবল ম্যাচে শেরপুর একাদশকে ২-১ গোলে হারিয়ে নেত্রকোনা একাদশ চ্যাম্পিয়ন

admin
August 6, 2022 11:35 am
Link Copied!

সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামাল এর ৭৩ তম জন্মবার্ষিকী উপলক্ষে শেরপুরে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (৫ আগস্ট) বিকেলে জেলা শহরের চকপাঠকস্থ শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি স্টেডিয়ামে শেরপুর জেলা একাদশ বনাম নেত্রকোনা জেলা একাদশ ফুটবল খেলায় অংশ নেন।

খেলার শুরুতে খেলোয়াড়দের সাথে পরিচিতি ও রজনীগন্ধা স্টিক দিয়ে শুভেচ্ছা জানান প্রধান অতিথি ও বিশেষ অতিথিগণ।

বিরতিহীনভাবে ৯০ মিনিটের এই খেলাটি উপভোগ করেন জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি সাহেলা আক্তার, জেলা পরিষদ প্রশাসক মো. হুমায়ুন কবির রুমান, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোহাম্মদ আবু বক্কর সিদ্দিক, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট চন্দন কুমার পাল, জেলা পরিষদ প্রধান নির্বাহী কর্মকর্তা (উপ-সচিব) সাইয়েদ এ.জেড মোরশেদ আলী, উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম, পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র মো. নজরুল ইসলাম, স্থানীয় জনপ্রতিনিধি, রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ, ক্রীড়া সংস্থার নেতৃবৃন্দ ও বিপুল সংখ্যক দর্শক।

টান টান উত্তেজনা ও দর্শকদের উৎসাহে প্রীতি ফুটবল খেলায় শেরপুর জেলা একাদশকে ২-১ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয় নেত্রকোনা জেলা একাদশ।

প্রীতি ফুটবল খেলায় নেত্রকোনা একাদশের পক্ষে ১ম গোল করেন ১৬ নাম্বার জার্সি পড়ুয়া রাসেল মিয়া ও ২য় গোল করেন ১০ নাম্বার জার্সি পড়ুয়া রেজ্জাতুল ইসলাম। শেরপুর একাদশের পক্ষে গোল করেন ২ নাম্বার জার্সি পড়ুয়া রিপন মিয়া।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০