ঢাকাThursday , 4 August 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুর সদর উপজেলাকে ‘ক’ শ্রেণির ভূমিহীন ও গৃহহীন মুক্ত ঘোষনা সংক্রান্ত যৌথ সভা অনুষ্ঠিত

admin
August 4, 2022 7:41 am
Link Copied!

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক সারাদেশের ৫২ উপজেলাকে ‘ক’ শ্রেণির ভূমিহীন ও গৃহহীন মুক্ত ঘোষনা করেছে। এরই ধারাবাহিকতায় শেরপুর সদর উপজেলা প্রশাসনের আয়োজনে বুধবার (৩ আগস্ট) বিকেল ৩টায় শেরপুর সদর উপজেলাকে ‘ক’ শ্রেণির ভূমিহীন ও গৃহহীন মুক্ত ঘোষনা সংক্রান্ত এক যৌথ সভা অনুষ্ঠিত হয়েছে।

শেরপুর সদর উপজেলা নির্বাহী অফিসার মেহনাজ ফেরদৌস এর সভাপতিত্বে যৌথ সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক সাহেলা আক্তার। এসময় তিনি শেরপুর সদর উপজেলাকে ‘ক’ শ্রেণির ভূমিহীন ও গৃহহীন মুক্ত করতে এবং মুজিব বর্ষের অঙ্গীকার বাস্তবায়নে সদর উপজেলার সকল ইউনিয়ন ভূমি কর্মকর্তাকে সরকারি খাঁস জমি উদ্ধারের নির্দেশনা দেন। এছাড়াও স্ব-স্ব ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও সাংবাদিকগণকে সার্বিক সহযোগিতা করার আহ্বান জানান।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম। এসময় সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) খবিরুজ্জামান খান, পাকুড়িয়া ইউপি চেয়ারম্যান আলহাজ্ব হায়দার আলী, গাজীরখামার ইউপি চেয়ারম্যান মো. আওলাদুল ইসলাম, ধলা ইউপি চেয়ারম্যান মো. জাকির হোসেন, কামারেরচর ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মো. হাবিবুর রহমান, লছমনপুর ইউপি চেয়ারম্যান মো. আঃ হাই, প্রেসক্লাব সভাপতি মো. শরিফুর রহমান, সাধারণ সম্পাদক মো. মেরাজ উদ্দিন, জাতীয় সাংবাদিক সংস্থা শেরপুর জেলা ইউনিটের সাধারণ সম্পাদক জিএইচ হান্নান প্রমুখ বক্তব্য রাখেন।

এসময় সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আশরাফুল আলম মিজান, মহিলা ভাইস চেয়ারম্যান সাবিহা জামান শাপলাসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও কর্মচারীগণ উপস্থিত ছিলেন।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০