ঢাকাWednesday , 3 August 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে বিদায় বেলায় সহকর্মীদের ভালোবাসায় সিক্ত পুলিশ সদস্য

admin
August 3, 2022 10:56 am
Link Copied!

শেরপুর জেলা পুলিশ লাইন্স এর কৃষ্ণচূড়া সম্মেলন কক্ষে ২ আগস্ট মঙ্গলবার বিকেলে ৩টায় পুলিশ সুপার মো. হাসান নাহিদ চৌধুরীর দিকনির্দেশনায় শেরপুর জেলা থেকে এএসআই (সশস্ত্র) মো. হামিদুর রহমানকে আনুষ্ঠানিকভাবে অবসর জনিত বিদায়ী সংবর্ধনা প্রদান করা হয়েছে।

বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোহাম্মদ আবু বকর সিদ্দিক। এসময় তিনি এএসআই (সশস্ত্র) মো. হামিদুর রহমানের ব্যক্তিগত জীবনের উত্তরোত্তর সাফল্য কামনা করেন এবং তার পরিবারের সকলের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।

সদ্য বিদায়ী এএসআই (সশস্ত্র) মো. হামিদুর রহমান তার বক্তব্যে বর্ণাঢ্য চাকুরি জীবনের স্মৃতিচারণ করেন এবং ৩৯ বছর চাকুরি জীবনে অবসর জনিত সময়ে এমন সম্মানজনক বিদায় পেয়ে আনন্দে অশ্রুসিক্ত হয়ে পড়েন। এছাড়াও বিভিন্ন পদমর্যাদার পুলিশ সদস্যগণ বিদায়ী অতিথিকে নিয়ে স্মৃতিচারণ করেন। সহকর্মীদের ভালোবাসায় সিক্ত হন বিদায়ী অতিথি এবং সহকর্মীরা বিদায়ী অতিথির উত্তরোত্তর সাফল্য কামনা করেন। পরে বিদায়ী অতিথির হাতে উপহার সামগ্রী তুলে দেন প্রধান অতিথি ও সহকর্মীবৃন্দ।

এসময় ডিআইও-১ মোহাম্মদ জাহাঙ্গীর আলম, জেলা গোয়েন্দা শাখার ইনচার্জ মো. রিয়াদ হোসাইন, রিজার্ভ অফিস আরওআই লুৎফর রহমানসহ জেলা পুলিশের বিভিন্ন পদমর্যাদার পুলিশ সদস্য বৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পুলিশ লাইন্স আরআই সৈয়দ আলমগীর হোসেন।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০