ঢাকাTuesday , 2 August 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে সপ্তাহব্যাপী বৃক্ষরোপণ অভিযান ও বৃক্ষমেলার উদ্বোধন

admin
August 2, 2022 5:07 am
Link Copied!

শেরপুরে সপ্তাহব্যাপী বৃক্ষরোপণ কর্মসূচি ও বৃক্ষমেলার উদ্বোধন করা হয়েছে। এ উপলক্ষে রোববার (৩১ জুলাই) দুপুরে জেলা প্রশাসক কার্যালয় চত্বর থেকে এক বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

পরে ডিসি উদ্যান চত্বরে বৃক্ষমেলার উদ্বোধন করেন বাংলাদেশ জাতীয় সংসদের হুইপ আলহাজ্ব বীর মুক্তিযোদ্ধা মো. আতিউর রহমান আতিক এমপি।

মেলা উদ্বোধনকালে জেলা প্রশাসক সাহেলা আক্তার, বিভাগীয় বন কর্মকর্তা এ কে এম রহুল আমিন, পুলিশ সুপার মো. হাসান নাহিদ চৌধুরী, সিভিল সার্জন ডা. অনুপম ভট্টচার্য্য, জেলা পরিষদ প্রধান নির্বাহী কর্মকর্তা (উপ-সচিব) সাইয়েদ এজেড মোরশেদ আলী, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুকতাদিরুল আহমেদ, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম, সদর উপজেলা নির্বাহী অফিসার মেহনাজ ফেরদৌস, জেলা কৃষি বিভাগের প্রশিক্ষণ কর্মকর্তা সুলতান আহম্মেদ, ঝিনাইগাতী উপজেলা পরিষদ চেয়ারম্যান এসএম আব্দুল্লাহেল ওয়ারেজ নাইম, শেরপুর পৌরসভার প্যানেল মেয়র-১ মো. নজরুল ইসলামসহ প্রশাসনের অন্যান্য কর্মকর্তা, জনপ্রতিনিধি ও সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

পরে প্রধান অতিথিসহ অন্যান্য অতিথিগণ মেলার স্টল গুলো পরিদর্শন করেন। মেলায় সরকারি বিভিন্ন দপ্তর ও নার্সারির ৪৫টি স্টল অংশগ্রহণ করেছে।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০