ঢাকাTuesday , 2 August 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

আবারও বক্স অফিসে ঝড় তুলল দক্ষিণী সিনেমা

admin
August 2, 2022 6:23 am
Link Copied!

বিনোদন ডেস্ক: বলিউডকে ছাপিয়ে ভারতজুড়ে প্রভাব বিস্তার করেছে দেশটির দক্ষিণাঞ্চলের সিনেমা। তামিল, তেলেগু ও কন্নড় ভাষার সিনেমাগুলো বক্স অফিসে ঝড় তুলছে। পুরনো রেকর্ড ভেঙে নতুন মাইলফলক তৈরি করছেন আল্লু অর্জুন, রামচরণ, যশ ও কমল হাসানেরা।

এবার আরও একটি দক্ষিণী সিনেমা বক্স অফিস মাত করছে। এর নাম ‘বিক্রান্ত রোনা’। গত ২৮ জুলাই বিশ্বব্যাপী মুক্তি পেয়েছে এটি। আর মাত্র চারদিনেই এটি ১০০ কোটি আয়ের মাইলফলক স্পর্শ করেছে। খবর ইন্ডিয়া ডটকমের।

প্রথম দিনেই বিশ্বব্যাপী ৩৫ কোটি রুপি আয় করে ‘বিক্রান্ত রোনা’। এরপর চতুর্থ দিন পর্যন্ত এর আয়ের ধারাবাহিকতা দারুণ। যার ফলে শতকোটির ক্লাবে প্রবেশ করেছে। যেভাবে সিনেমাটির দর্শকপ্রিয়তা বাড়ছে, তাতে বিশ্লেষকরা মনে করছেন, এটিও দক্ষিণী সিনেমার নতুন ধামাকা হিসেবে প্রতিষ্ঠিত হবে।

কন্নড় ভাষার ‘বিক্রান্ত রোনা’ সিনেমার বাজেট ৯৫ কোটি রুপি। এর কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন কিচ্চা সুদীপ। তার সঙ্গে আছেন বলিউডের জ্যাকুলিন ফার্নান্দেজ। সিনেমাটি কন্নড়ের পাশাপাশি হিন্দি, তামিল, তেলেগু ও মালায়লাম ভাষায় মুক্তি পেয়েছে। এটি পরিচালনা করেছেন অনুপ ভান্ডারি।

প্রসঙ্গত, কিছুদিন আগেই তামিল সিনেমা ‘বিক্রম’ বক্স অফিসে ঝড় তুলেছিল। বিশ্বব্যাপী ৪০০ কোটি রুপির বেশি আয় করে চমকে দেয় সবাইকে। তারও আগে ‘কেজিএফ: চ্যাপ্টার ২’, ‘আরআরআর’ ও ‘পুষ্পা’ সিনেমাগুলো আকাশচুম্বী সাফল্য পেয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০