ঢাকাSunday , 31 July 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে বাংলাদেশ ইউনিয়ন পরিষদ মেম্বার এসোসিয়েশনের প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত

admin
July 31, 2022 4:15 am
Link Copied!

শেরপুরে বাংলাদেশ ইউনিয়ন পরিষদ মেম্বার এসোসিয়েশন সদর উপজেলা শাখার প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২৮ জুলাই) বিকেল ৪টায় শেরপুর জেলা পরিষদ মিলনায়তনে ইউপি সদস্যদের নিয়ে প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াতের মধ্য দিয়ে সম্মেলন শুরু হয়।

বাংলাদেশ ইউনিয়ন পরিষদ মেম্বার এসোসিয়েশন কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মুহা: এসআই শাহীন সাফওয়ানের সভাপতিত্বে ও সম্মানিত সদস্য খন্দকার মো. মিজানুর রহমান মিজানের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন শেরপুর জেলা পরিষদ প্রশাসক মো. হুমায়ুন কবীর রুমান। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন সদর উপজেলা পরিষদ সাবেক চেয়ারম্যান মো. ছানুয়ার হোসেন ছানু। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সদর উপজেলা পরিষদ সাবেক ভাইস চেয়ারম্যান বায়েযীদ হাছান, চরমোচারিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব এস.এম সাব্বির আহাম্মেদ খোকন, চরশেরপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. সেলিম রেজা, জেলা পরিষদের সাবেক সদস্য এডভোকেট ফারহানা পারভীন মুন্নি।

এসময় বাংলাদেশ ইউনিয়ন পরিষদ মেম্বার এসোসিয়েশন কেন্দ্রীয় কমিটির উপ-প্রচার সম্পাদক ফারুক আহমেদ, জেলা শাখার অন্যতম নেতা মো. লাল মিয়াসহ বিভিন্ন ইউনিয়নের সংরক্ষিত মহিলা সদস্য ও সাধারণ ইউপি সদস্যগণ বক্তব্য রাখেন।

বক্তারা, সম্মেলনে ইউনিয়ন পরিষদ মেম্বারদের বিভিন্ন দাবি উত্থাপন করেন। এছাড়াও ইউনিয়ন পরিষদের সদস্যদের বিভিন্ন অবজ্ঞা ও অবহেলা থেকে রক্ষায় এসোসিয়েশনের মাধ্যমে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান।

সভাপতির শুভেচ্ছা বক্তব্যে কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মুহা: এস আই শাহীন সাফওয়ান বলেন, ঐক্য ছাড়া পৃথিবীর কেউ কখনো তাদের ন্যায্য দাবী আদায় করতে পারেনি, আসুন আমরা ঐকান্তিক ভাবে সম্মানী ভাতা বৃদ্ধি সহ সকল নৈতিক অধিকার আদায়ের লক্ষে একই প্লাটফর্মে সমবেত হই।

এছাড়াও সম্মেলনে শেরপুর জেলার ৫ উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদের প্রায় শতাধিক মেম্বার উপস্থিত ছিলেন।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০