ঢাকাWednesday , 27 July 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

২০২৪ নারী টি-টোয়েন্টি বিশ্বকাপ হবে বাংলাদেশে

admin
July 27, 2022 1:20 pm
Link Copied!

২০২৪ নারী টি-টোয়েন্টি বিশ্বকাপ হবে বাংলাদেশে। আয়োজক হিসেবে গতরাতে বাংলাদেশের নাম ঘোষণা করে ক্রিকেটের প্রধান নিয়ন্ত্রক সংস্থা আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল (আইসিসি)।

বার্মিংহামে বার্ষিক সাধারণ সভা শেষে ২০২৪ থেকে ২০২৭ পর্যন্ত আগামী চারটি বৈশ্বিক আসরের আয়োজকদের নাম ঘোষণা করে আইসিসি।

২০১৪ সালের পর আবারও নারীদের টি-টোয়েন্টি বিশ্বকাপ আয়োজনের দায়িত্ব পেল বাংলাদেশ। দশ দলকে নিয়ে ২০২৪ সালের সেপ্টেম্বর-অক্টোবরে হতে যাওয়া ঐ আসরে মোট ম্যাচ হবে ২৩টি।

এছাড়া ২০২৫ সালে ভারত ও ২০২৬ সালে নারীদের বিশ্বকাপ আয়োজন করবে ইংল্যান্ড।  আর ২০২৭ সালে নারীদের চ্যাম্পিয়নস ট্রফির আয়োজন করবে শ্রীলংকা।

নারীদের বিশ্বকাপ আয়োজনের দায়িত্ব পেয়ে খুশি বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরি বলেন, ‘২০২৪ সালে নারী টি-টোয়েন্টি বিশ্বকাপ আয়োজনের দায়িত্ব পাওয়া বাংলাদেশের ক্রিকেটের জন্য দারুণ খবর। নারীদের এই বৈশ্বিক টুর্নামেন্ট আয়োজনের দায়িত্ব দেয়ার জন্য বিসিবির পক্ষ থেকে আইসিসির বোর্ডকে ধন্যবাদ।’ ২০১১ সালে ওয়ানডে বিশ্বকাপের সহ-আয়োজক ও ২০১৪ সালে টি-টোয়েন্টি বিশ্বকাপের আয়োজক ছিল বাংলাদেশ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০