ঢাকাWednesday , 27 July 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে ওয়ার্ল্ড ভিশনের উদ্যোগে শিশুদের জন্মদিন উদযাপন

admin
July 27, 2022 7:59 am
Link Copied!

শেরপুর জেলার শ্রীবরদী উপজেলাতে শিশুদের জন্মদিন উদযাপন করা হয়েছে। মঙ্গলবার (২৬ জুলাই) বিকেলে ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ শ্রীবরদী এপি’র উদ্যোগে এপি সম্মেলন কক্ষে নিবন্ধিত ও কমিউনিটি শিশুদের নিয়ে জন্মদিন উদযাপন করা হয়। কেক কাটা, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে শিশুদের জন্মদিন পালন করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শিশুদের মাঝে উপহার সামগ্রী বিতরণ ও অনুষ্ঠানের উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার নিলুফা আক্তার।

শ্রীবরদী এপি’র ম্যানেজার প্রকাশ চাম্বুগং এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ নান্দাইল এরিয়া কোডিনেশন অফিসের সিনিয়র ম্যানেজার প্রশান্ত নাফাক।

এসময় প্রোগ্রাম অফিসার ফ্লোরা মাংসাং, মো. হারুনুর রশীদ ও স্পন্সরশীপ সিস্টেম সাপোর্ট অফিসার খ্রীষ্টিনা মুক্তা শিকদার, সাংবাদিক রেজাউল করিম বকুল, তাসলিম কবির বাবু সহ শিশু কিশোররা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি উপজেলা নির্বাহী অফিসার নিলুফা আক্তার বলেন, এধরনের প্রতীকী জন্মদিন একইদিনে একসাথে পালন করা অনেক আনন্দের ও গুরুত্বপূর্ণ। অনেক শিশু তার পরিবারে এরকম জন্মদিন পালনের সুযোগ পায়না। পিতা ও মাতাদের এই দিনে নতুন করে তার শিশুর জন্য স্বপ্ন দেখা প্রয়োজন।

তিনি আরোও বলেন, স্বাস্থ্য পরিচর্যা সামগ্রী শিশুর স্বাস্থ্য রক্ষায় ভালো ভূমিকা রাখবে। এজন্য তিনি ওয়ার্ল্ড ভিশনকে ধন্যবাদ জানান। উপস্থিত অতিথিগণ শিশুদেরকে করোনাকালে সরকারী স্বাস্থ্যবিধি মেনে চলার জন্যও জোর আহ্বান জানান।

উল্লেখ্য, ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ এর উদ্যোগে শ্রীবরদী উপজেলায় ৪টি ইউনিয়ন ও ১টি পৌরসভায় ২ হাজার ২০ জন শিশুদের মাঝে জন্মদিনের উপহার হিসেবে প্রত্যেক শিশুকে ১টি টুথ ব্রাশ, ১টি টুথ পেষ্ট, ১টি নেইল কাটার, ৩টি সাবান দেওয়া হয়।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০