ঢাকাWednesday , 27 July 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে কৃষি মেলার উদ্বোধন

admin
July 27, 2022 8:00 am
Link Copied!

বৃহত্তর ময়মনসিংহ অঞ্চলের ফসলের নিবিড়তা বৃদ্ধিকরণ প্রকল্পের আওতায় শেরপুর জেলার শ্রীবরদী উপজেলাতে কৃষি মেলা উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার (২৬ জুলাই) দুপুরে শ্রীবরদী কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে তিন দিন ব্যাপী কৃষি মেলার উদ্বোধন করা হয়। এ উপলক্ষে কৃষি অফিস চত্বর থেকে এক বর্ণাঢ্য র‌্যালি বের হয়।

র‌্যালি শেষে কৃষি অফিস চত্বরে উপজেলা নির্বাহী অফিসার নিলুফা আক্তারের সভাপতিত্বে আলোচনা সভা প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান এডিএম শহিদুল ইসলাম। এতে কৃষি সেক্টরের নানা তথ্য তুলে ধরে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ সাবরিনা আফরিন।

এসময় উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার রহুল আলম তালুকদার, উপজেলা যুব উন্নয়ন অফিসার সাইফুল ইসলাম, উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী মনিরুজ্জামান, উপজেলা একাডেমিক সুপারভাইজার মোশাররফ হোসেন সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, উপ-সহকারী কৃষি কর্মকর্তা, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী, নার্সারী মালিক ও স্থানীয় সাংবাদিকগণ উপস্থিত ছিলেন। মেলায় ফলদ, ঔষধি, বনজসহ ১০ টি স্টল রয়েছে।

তাসলিম কবির বাবু/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০