ঢাকাTuesday , 26 July 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে সোহাগপুর গণহত্যা দিবস পালিত

admin
July 26, 2022 4:47 am
Link Copied!

শেরপুর জেলার নালিতাবাড়ী উপজেলার মহান মুক্তিযুদ্ধের স্মৃতিবিজরিত ‘সোহাগপুর বিধবাপল্লী’ গণহত্যা দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে সোমবার (২৫ জুলাই) বিকেলে সৌরজায়া স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পণ, দোয়া, স্মৃতিচারণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

নালিতাবাড়ী উপজেলা নির্বাহী অফিসার হেলেনা পারভীনের উপস্থাপনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন শেরপুরের জেলা প্রশাসক সাহেলা আক্তার। আলোচনা সভায় স্মৃতিচারণমূলক বক্তব্য রাখেন নালিতাবাড়ী উপজেলা পরিষদ চেয়ারম্যান মোকসেদুর রহমান লেবু, পৌরসভার মেয়র আবু বকর সিদ্দিক, প্রেসক্লাবের সাবেক সভাপতি এমএ. হাকাম হীরা, সাবেক জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার নুরুল ইসলাম হিরু ও বিধবা হাফিজা বেওয়া প্রমুখ।

এসময় কাকরকান্দি ইউপি চেয়ারম্যান নিয়ামুল কাউসার, মুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমান মুকুল, প্রেসক্লাবের সভাপতি আব্দুল মান্নান সোহেল, কল্যাণ তহবিল সম্পাদক এম. সুরুজ্জামান ও বীর জায়াসহ সংশ্লিষ্ট ব্যক্তিরা উপস্থিত ছিলেন। পরে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে বিধবাদের মাঝে খাদ্য সামগ্রী, শাড়ী ও নগদ অর্থ বিতরণ করা হয়।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০