ঢাকাTuesday , 26 July 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে র‌্যাবের অভিযানে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার

admin
July 26, 2022 4:45 am
Link Copied!

র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের র‌্যাব সদস্যরা সোমবার (২৫ জুলাই) বিকেল সাড়ে ৪টার দিকে শেরপুর জেলার নালিতাবাড়ী উপজেলার নন্নী ইউনিয়নের নন্নী পোড়াগাঁও গ্রামে অভিযান চালিয়ে ৪ কেজি ৩০০ গ্রাম গাঁজাসহ এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃত মাদক কারবারি মো. আল-আমিন (৩৫) নালিতাবাড়ী উপজেলার বুনারপাড়া গ্রামের মো. আবুল হোসেনের ছেলে।

জানা গেছে, এক গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান ও সহকারি পুলিশ সুপার এম.এম. সবুজ রানার নেতৃত্বে সঙ্গীয় র‌্যাব সদস্যরা সোমবার বিকেলে নালিতাবাড়ী উপজেলার নন্নী ইউনিয়নের নন্নী পোড়াগাঁও মৈত্রী কলেজ গেইটের সম্মুখ পাঁকা সড়কের উপর এক মাদক বিরোধী অভিযান চালায়। এসময় মাদক কারবারি মো. আল-আমিনকে আটক করে। পরে তার কাছ থেকে ৪ কেজি ৩০০ গ্রাম গাঁজা উদ্ধার করে র‌্যাব সদস্যরা।

এদিকে মাদক কারবারি মো. আল-আমিন র‌্যাব সদস্যদের কাছে এক স্বীকারোক্তিতে জানিয়েছে সে দীর্ঘদিন ধরে বিভিন্ন স্থান থেকে গাঁজা সংগ্রহ করে বিক্রি করে আসছিল। মাদক কারবারিকে নালিতাবাড়ী থানায় সোপর্দ করে র‌্যাবের পক্ষ থেকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০