ঢাকাMonday , 25 July 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শ্রীবরদীতে জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষে পুরস্কার বিতরণ

admin
July 25, 2022 6:43 am
Link Copied!

জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষে শেরপুর জেলার শ্রীবরদী উপজেলাতে পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। রোববার (২৪ জুলাই) বিকেলে উপজেলা প্রশাসন ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের আয়োজনে সম্মেলন কক্ষ সোমেশ্বরীতে বিভিন্ন ক্যাটাগরিতে বিজয়ী প্রতিষ্ঠান, শিক্ষক ও শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। বিজয়ীদের হাতে আনুষ্ঠানিকভাবে পুরস্কার তুলে দেন উপজেলা নির্বাহী অফিসার নিলুফা আক্তার।

এসময় উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার রহুল আলম তালুকদার, উপজেলা একাডেমিক সুপারভাইজার মোশাররফ হোসেন সহ শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, শিক্ষা সপ্তাহ উপলক্ষে শিক্ষা প্রতিষ্ঠান, শিক্ষক ও শিক্ষার্থীদের নিয়ে বিভিন্ন ক্যাটাগরিতে প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। প্রতিযোগিতায় স্কুল পর্যায়ে বানিবাইদ এএএমপি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রেজাউল করিম ও মাদ্রাসা পর্যায়ে কাকিলাকুড়া ইউনিয়ন বালিকা দাখিল মাদ্রাসার সুপার মো. আতাউল্লাহ শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান হিসেবে পুরস্কার গ্রহণ করেন।

শ্রেষ্ঠ প্রতিষ্ঠান হিসেবে পুরস্কার কলেজ পর্যায়ে শ্রীবরদী সরকারি কলেজ, স্কুল পর্যায়ে বানিবাইদ এএএমপি উচ্চ বিদ্যালয় ও মাদ্রাসা পর্যায়ে কাকিলাকুড়া ইউনিয়ন বালিকা দাখিল মাদ্রাসা। শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক হিসেবে কলেজ পর্যায়ে শ্রীবরদী সরকারি কলেজের আরবী ও ইসলামী বিভাগের সহ-অধ্যাপক মো. ইমদাদুল্লাহ, স্কুল পর্যায়ে শ্রীবরদী এপিপি ইনস্টিটিউশনের সহকারি শিক্ষক শিখা রানী দে, মাদ্রাসা পর্যায়ে কাকিলাকুড়া ইউনিয়ন বালিকা দাখিল মাদ্রাসার সহকারি শিক্ষক মোহাম্মদ শামছুজ্জামান ও কারিগরি পর্যায়ে শ্রীবরদী এপিপি ইনস্টিটিউশনের ট্রেড ইন্সট্রাক্টর মাহমুদুন নবী পুরস্কার গ্রহণ করেন। এছাড়াও বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের নিয়ে কেরাত, হামদ/নাত, বাংলা রচনা, ইংরেজি রচনা, কবিতা আবৃত্তি, বিতর্ক প্রতিযোগিতা, দেশাত্ববোধক গান, রবীন্দ্র সংগীত, নজরুল সংগীত, লোক সংগীত, জারীগান, নির্ধারিত বক্তৃতা, লোক নৃত্য প্রতিযোগিতা এবং শ্রেষ্ঠ রোভার ও স্কাউট গ্রুপ, রোভার ও স্কাউট শিক্ষক-শিক্ষার্থীদের মাঝে পুরস্কার তুলে দেয়া হয়।

তাসলিম কবির বাবু/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০