ঢাকাMonday , 25 July 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

নকলায় জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

admin
July 25, 2022 6:39 am
Link Copied!

শেরপুর জেলার নকলা উপজেলায় জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে র‌্যালি, উদ্বোধনী অনুষ্ঠান, আলোচনা সভা ও মৎস্য পুরষ্কার বিতরণ করা হয়েছে। “নিরাপদ মাছে ভরবো দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে রোববার (২৪ জুলাই) উপজেলা পরিষদ চত্বর থেকে র‌্যালিটি বের হয়। পরে উপজেলা পরিষদের পুকুরে ১৫ কেজি বিভিন্ন মাছের পোনা অবমুক্ত করা হয়।

এরপরে উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী অফিসার বুলবুল আহম্মেদ এর সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা অনিক রহমানের সঞ্চালনায় প্রধান অতিথি উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শাহ মো. বোরহান উদ্দিন এবং বিশেষ অতিথি হিসেবে উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আম্বিয়া খাতুন, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মুহাম্মদ সারোয়ার আলম তালুকদার, মহিলা ভাইস চেয়ারম্যান ফরিদা ইয়াসমিন, সহকারী কমিশনার (ভূমি) মো. শিহাবুল আরিফ উপস্থিত ছিলেন।

এছাড়াও উপজেলা কৃষক লীগের আহ্বায়ক আলমগীর আজাদ, পল্লী সঞ্চয় ব্যাংক নকলা শাখার ব্যবস্থাপক মাহবুব আলম তিতাস, চন্দ্রকোনা ইউনিয়ন যুবলীগ নেতা আজিম উদ্দীনসহ রাজনৈতিক নেতৃবৃন্দ, নকলা প্রেসক্লাবের নেতৃবৃন্দ, বিভিন্ন মৎস্যজীবী সমবায় সমিতির নেতৃবৃন্দ, মৎস্য চাষী, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, উপজেলা মৎস্য অফিসের কর্মকর্তা-কর্মচারী ও স্থানীয় সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

মোশারফ হোসাইন/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০