ঢাকাMonday , 25 July 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ

admin
July 25, 2022 1:13 pm
Link Copied!

শেরপুর জেলার শ্রীবরদী উপজেলাতে প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ করা হয়েছে। সোমবার (২৫ জুলাই) দুপুরে উপজেলা প্রশাসনের উদ্যোগে পরিষদ চত্বরে হুইল চেয়ার বিতরণ করেন উপজেলা নির্বাহী অফিসার নিলুফা আক্তার।

এসময় উপজেলা পরিষদ চেয়ারম্যান এডিএম শহিদুল ইসলাম, উপজেলা তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তরের সহকারী প্রোগ্রামার আশরাফুল ইসলাম উপস্থিত ছিলেন।

উপজেলা নির্বাহী অফিসার নিলুফা আক্তার বলেন, প্রতিবন্ধীরাও এই সমাজের একজন। রাষ্ট্র ও সমাজ উন্নয়নে তাদেরও ভূমিকা রয়েছে। কোন ভাবেই প্রতিবন্ধীদের অবহেলার চোখে দেখা যাবে না। তারাও মেধাশক্তি দিয়ে ইতোমধ্যে জনকল্যাণে গুরুত্বপূর্ণ অবদান রাখছেন। তিনি আরো বলেন, বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রতিবন্ধীদের জন্য বিশেষ সহায়তার ব্যবস্থা করে বিশ্বব্যাপী প্রশংসিত হয়েছেন।

তাসলিম কবির বাবু/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০