ঢাকাMonday , 25 July 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে পুকুর থেকে কিশোরীর বস্তাবন্দি লাশ উদ্ধার

admin
July 25, 2022 6:48 am
Link Copied!

শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলাতে পুকুর থেকে এক কিশোরীর বস্তাবন্দি লাশ উদ্ধার করছে ঝিনাইগাতী থানার পুলিশ। নিহত কিশোরী মোছা. মিম (১৩) ঝিনাইগাতী উপজেলার কাংশা ইউনিয়নের বাকাকুড়া গুচ্ছগ্রামের আব্দুল মমিনের মেয়ে।

জানা গেছে, রোববার (২৪ জুলাই) দুপুরে ঝিনাইগাতী উপজেলার কাংশা ইউনিয়নের বাকাকুড়া বাজারের উত্তর-পূর্ব পাশে সাঈদ মিয়ার পুকুরে বস্তাবন্দি ভাসমান অবস্থায় লাশের পা দেখতে পেয়ে পুলিশকে খবর দেয় স্থানীয়রা। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে থানায় নিয়ে যায়।

এব্যাপারে ঝিনাইগাতী থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুর রাজ্জাক জানান, লাশটি পুকুরে ভাসতে দেখে স্থানীয়রা খবর দিলে বস্তাবন্দি অবস্থায় লাশটি উদ্ধার করে সুরতহাল তৈরি শেষে ময়নাতদন্তের জন্য শেরপুর জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

ঝিনাইগাতী থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুল আলম ভুইয়া সত্যতা নিশ্চিত করে বলেন, ওই ঘটনায় ঝিনাইগাতী একটি মামলা দায়ের করা হয়েছে।

হারুন অর রশিদ দুদু/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০