ঢাকাMonday , 25 July 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

ইমরানের ‘ঘুম ঘুম চোখে’

admin
July 25, 2022 12:43 pm
Link Copied!

বিনোদন ডেস্ক: প্রকাশিত হলো সংগীতশিল্পী ইমরান মাহমুদুলের নতুন গান ‘ঘুম ঘুম চোখে’। মিউজিকভিডিও আকারে এটি ভিডিও শেয়ারিং প্ল্যাটফরমে এটি অবমুক্ত করা হয়েছে। এর ভিডিও নির্মাণ করেছেন সৈকত রেজা। জামাল হোসেনের কথায় গানটির সুর ও সঙ্গীত পরিচালনা করেছেন ইমরান নিজেই।

গানটি প্রকাশ উপলক্ষে শনিবার একটি মোড়ক উন্মচনের আয়োজন করা হয়। এতে উপস্থিত ছিলেন সংগীতশিল্পী কনা, ঝিলিক, ক্লোজআপ রাশেদ, মিলন নির্মাতা সৈকত রেজা, ইমরান,গানটির মডেল নীলাঞ্জনা নীলা ও জাতীয় রাজস্ব বোর্ডের সদস্য (কর প্রশাসন) শাহীন আক্তার, গীতিকার জামাল হোসেনসহ অনেকে।

গান প্রসঙ্গে  জামাল হোসেন বলনে, ইমরানকে ভেবেই গানটি লিখেছি। আমার কথার ওপর তিনি দারুণ সুর করছেনে। সত্যি বলতে, শ্রোতারা ইমরানরে কণ্ঠে যেমন শুনতে চান, এতে সেই ফিল পাবেন।   ইমরান বলেন, এ গানের কথা ও সুর সবার ভালো লাগবে আশা করছি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০