ঢাকাSunday , 24 July 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত

admin
July 24, 2022 5:16 am
Link Copied!

“নিরাপদ মাছে ভরবো দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে শনিবার (২৩ জুলাই) দুপুর ১২টায় মৎস্য সপ্তাহ উপলক্ষে জেলা মৎস্য কর্মকর্তা মো. আমিনুল ইসলামের সভাপতিত্বে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শেরপুর জেলা মৎস্য কর্মকর্তার কার্যালয়ের সম্মেলন কক্ষে মৎস্য অধিদপ্তরের বাস্তবায়নে মৎস্য সপ্তাহ উদযাপন উপলক্ষে জেলা মৎস্য কর্মকর্তা মো. আমিনুল ইসলাম সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় বলেন, ২৪ জুলাই রোববার সকাল ১০টায় শেরপুর জেলা শিল্পকলা একাডেমী প্রাঙ্গণে ফেস্টুন ও বেলুন উড়িয়ে আনুষ্ঠানিকভাবে মৎস্য সপ্তাহর উদ্বোধন করা হবে।

২৩ জুলাই থেকে ২৯ জুলাই পর্যন্ত ৭ দিন মৎস্য সপ্তাহ উদযাপনের কর্মসূচি হিসেবে জেলা ও উপজেলায় গুরুত্বপূর্ণ জলাশয়ে পোনা মাছ অবমুক্তকরণ, মৎস্য সেক্টরে সরকারের সাফল্য ও অগ্রগতির প্রামাণ্যচিত্র প্রদর্শন, সফল মৎস্যচাষী ও উদ্যোক্তাদের মাঝে পুরষ্কার প্রদান, অবৈধ কারেন্ট জাল, চায়না দুয়ারী জালের বিরুদ্ধে ভ্রাম্যমাণ আদালত পরিচালনাসহ বিভিন্ন প্রদক্ষেপ গ্রহণ করা হয়েছে। এছাড়াও জেলা মৎস্য সম্পদের উন্নয়ন সাধন করার মধ্য দিয়ে মৎস্য সপ্তাহ পালনের সুফল ও স্বার্থক হয় এজন্য সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন।

এসময় বক্তব্য রাখেন প্রেসক্লাব সিনিয়র সহ-সভাপতি মলয় মোহন বল, সাধারণ সম্পাদক মো. মেরাজ উদ্দিন, জাতীয় সাংবাদিক সংস্থা শেরপুর জেলা ইউনিটের সাধারণ সম্পাদক জিএইচ হান্নান, শেরপুর সাংবাদিক ইউনিয়ন সাধারণ সম্পাদক আদিল মাহমুদ উজ্জল, সিনিয়র সাংবাদিক সঞ্জীব চন্দ বিল্টু প্রমুখ।

মতবিনিময় সভায় জেলা মৎস্য অধিদপ্তরের সিনিয়র সহকারি পরিচালক সুলতানা লায়লা তাসনিম, সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা মমতাজুন্নেসাসহ জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০