ঢাকাSunday , 24 July 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

নকলায় বিশ্ব জনসংখ্যা দিবস পালিত

admin
July 24, 2022 5:10 am
Link Copied!

সারাদেশের ন্যায় শেরপুর জেলার নকলা উপজেলায় বিশ্ব জনসংখ্যা দিবস-২০২২ পালিত হয়েছে। ৮০০ কোটির পৃথিবী : সকলের সুযোগ, পছন্দ ও অধিকার নিশ্চিত করে প্রাণবন্ত ভবিষ্যত গড়ি” এই প্রতিপাদ্যকে ধারন করে বৃহস্পতিবার (২১ জুলাই) বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এছাড়াও শ্রেষ্ঠ সেবাদানকারীদের মাঝে ক্রেস্ট ও সনদপত্র বিতরণ করা হয়। উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের আয়োজনে উপজেলা পরিষদ চত্বর থেকে একটি র‌্যালি বের হয়ে পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় একই স্থানে গিয়ে শেষ হয়। র‌্যালিতে উপজেলা নির্বাহী অফিসার বুলবুল আহম্মেদ তালুকদার, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শাহ মো. বোরহান উদ্দিন, পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক হাফিজুর রহমান লিটন, ভাইস চেয়ারম্যান মোহাম্মদ সারোয়ার আলম তালুকদার, মহিলা ভাইস চেয়ারম্যান ফরিদা ইয়াসমিন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মুহাম্মদ গোলাম মোস্তফা, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা (ভারপ্রাপ্ত) সৈয়দা সানজিদা আফরিনসহ পরিবার পরিকল্পনা বিভাগের বিভিন্ন কর্মকর্তা-কর্মচারি ও রাজনৈতিক নেতৃবৃন্দ, নকলা প্রেসক্লাবের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

র‌্যালির পূর্বে আয়োজিত আলোচনা সভা শেষে উপজেলার শ্রেষ্ঠ ইউনিয়ন হিসেবে নকলা ইউনিয়ন স্বাস্থ্য পরিবার কল্যাণ কেন্দ্র, শ্রেষ্ঠ ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্র হিসেবে গৌড়দ্বার ইউনিয়ন, শ্রেষ্ঠ উপসহকারী কমিউনিটি মেডিকেল অফিসার হিসেবে মো. মাজহারুল ইসলাম, শ্রেষ্ঠ পরিবার পরিকল্পনা পরিদর্শক হিসেবে মোঃ আব্দুল হালিম, শ্রেষ্ঠ পরিবার কল্যাণ পরিদর্শিকা হিসেবে বেগম ও শ্রেষ্ঠ পরিবার কল্যাণ সহকারী হিসেবে জাকিয়া পারভীনকে সম্মাননা ক্রেষ্ট ও সনদ পত্র প্রদান করা হয়।

মোশারফ হোসাইন/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০