ঢাকাSunday , 24 July 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

নকলায় জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময়

admin
July 24, 2022 5:14 am
Link Copied!

শেরপুর জেলার নকলা উপজেলায় জাতীয় মৎস্য সপ্তাহ- ২০২২ উদযাপন উপলক্ষে উপজেলায় কর্মরত সাংবাদিকদের সাথে মৎস্য বিভাগের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৩ জুলাই) সিনিয়র উপজেলা মৎস্য অফিসারের কার্যালয়ে “নিরাপদ মাছে ভরবো দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ” এ স্লোগানকে সামনে রেখে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

২৩ জুলাই থেকে ২৯ জুলাই পর্যন্ত মৎস্য সপ্তাহ পালনের লক্ষে বিভিন্ন কর্মসূচি বাস্তবায়ন করার বিষয়ে বিস্তারিত আলোচনা করেন উপজেলা সিনিয়র মৎস্য অফিসার মো. অনিক রহমান। তিনি জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে সপ্তাহ ব্যাপী বিভিন্ন কর্মসূচী সাংবাদিকদের সামনে তুলে ধরেন।

কর্মসূচীর মধ্যে মাইকিং এর মাধ্যমে প্রচারণা, র‌্যালি ও উদ্বোধনী অনুষ্ঠান, আলোচনা সভা, সফল মৎস্য চাষীদের পুরষ্কার প্রদান, মাছের পোনা অবমুক্তকরণ, মৎস্য সেক্টরে বর্তমান সরকারের অগ্রগতি ও সাফল্য বিষয়ে নির্মিত প্রামাণ্যচিত্র প্রদর্শন, মৎস্যচাষীদের সাথে মতবিনিময়, অবৈধ জালের বিরুদ্ধে অভিযান, মাছ চাষ বিষয়ক নিবিড় পরামর্শ সেবা প্রদান, পুকুরে মাটি ও পানি পরীক্ষা, সুফল ভোগীদের প্রশিক্ষণ ও বিভিন্ন উপকরণ বিতরণ, প্রান্তিক পর্যায়ে মৎস্য চাষীদের সাথে মতবিনিময় সভা এবং সব শেষে মৎস্য সপ্তাহের মূল্যায়ন ও সমাপনী অনুষ্ঠান উল্লেখযোগ্য বলেন অনিক রহমান।

এসময় এনটিপি-২ প্রকল্পের সম্প্রসারণ কর্মকর্তা খালেদা ফেরদৌস তন্নী, নকলা প্রেসক্লাবের নেতৃবৃন্দসহ উপজেলায় কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

মোশারফ হোসাইন/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০