ঢাকাSunday , 24 July 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে বিদ্যুস্পৃষ্টে দুই জনের মৃত্যু

admin
July 24, 2022 5:09 am
Link Copied!

শেরপুর জেলার শ্রীবরদী উপজেলাতে পৃথক ঘটনায় বিদ্যুৎ স্পৃষ্টে শহিজল ওরফে ডালি (৬০) ও খোকন চন্দ্র রায় (৩০) নামে দুই জনের মৃত্যু হয়েছে। শনিবার (২৩ জুলাই) উপজেলার তাতিহাটি ইউনিয়নের চককাউরিয়া ও রানীশিমুল ইউনিয়নের বলদীপাড়া গ্রামে ঘটনাটি ঘটেছে।

নিহত শহিজল ওরফে ডালি তাতিহাটি ইউনিয়নের চককাউরিয়া গ্রামের ছৈয়দুর রহমানের ও খোকন চন্দ্র রায় রানীশিমুল ইউনিয়নের ভবেন্দ্র চন্দ্রের ছেলে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, শনিবার শহিজল ওরফে ডালি বসত ঘরের ফ্যানের সংযোগ লাগাতে গিয়ে বিদ্যুৎ এর তার জড়িয়ে বিদ্যুতায়িত হয়ে পড়ে। এসময় পরিবারের সদস্য ও স্থানীয়রা তাকে উদ্ধার করে শ্রীবরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

অপরদিকে শনিবার দুপুরে কৃষক খোকন চন্দ্র রায় মাঠের কাজ শেষ করে ধনেশ্বরের পুকুরে পা ধোয়ার জন্য যায়। বৈদ্যুতিক সেচ পাম্পের তার ছিড়ে সবার অজান্তে পুকুরের পানি বিদ্যুতায়িত হয়। খোকন পুকুরের পানিতে নামার সাথে সাথে বিদ্যুতায়িত হয়ে পড়ে।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে শেরপুর জেলা সদর হাসপাতালে নিলে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

শ্রীবরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার বিশ্বাস ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পৃথক ঘটনায় বিদ্যুৎ স্পৃষ্টে দুই জনের মৃত্যু হয়েছে।

তাসলিম কবির বাবু/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০