ঢাকাTuesday , 19 July 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে হেরোইনসহ এক যুবককে কারাদণ্ড

admin
July 19, 2022 5:03 am
Link Copied!

শেরপুর জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ও জেলা প্রশাসন সোমবার (১৮ জুলাই) সকাল সাড়ে ৯টার দিকে শেরপুর সদর উপজেলার চরশেরপুর ইউনিয়নের ধোপাঘাট কড়ইতলা মোড়ে যৌথ মাদক বিরোধী অভিযান চালিয়ে এক হেরোইন বিক্রেতাকে এক গ্রাম হেরোইনসহ আটক করে। পরে তাকে ভ্রাম্যমাণ আদালত ৪ মাসের কারাদণ্ড ও ১শত টাকা জরিমানা করে।

দণ্ডপ্রাপ্ত মো. হারুন অর রশিদ (৩৫) ধোপাঘাট গ্রামের মৃত ছোরহাব আলীর ছেলে।

জানা গেছে, এক গোপন সংবাদের ভিত্তিতে সদর উপজেলার ধোপাঘাট কড়ইতলা মোড়ে সোমবার সকালে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক মো. এনামুল হক ও জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট এসএম আল আমীন মাদক বিরোধী যৌথ অভিযান চালায়। এসময় হেরোইন বিক্রেতা মো. হারুন অর রশিদকে আটক করা হয়। পরে তার দেহ তল্লাশী করে এক গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। এঘটনায় ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এসএম আল আমীন মো. হারুন অর রশিদকে ৪ মাসের বিনাশ্রম কারাদণ্ডাদেশ ও ১শত টাকা জরিমানা আদেশ দিয়ে শেরপুর জেলা কারাগারে পাঠানোর নির্দেশ প্রদান করেন।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০