ঢাকাTuesday , 19 July 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

গ্রামীণ অবকাঠামো উন্নয়নে সরকার নিরলসভাবে কাজ করছে : হুইপ স্বপন

admin
July 19, 2022 6:01 am
Link Copied!

অনলাইন ডেস্ক: আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন বলেছেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে গ্রামীণ অবকাঠামো উন্নয়নে সরকার নিরলসভাবে কাজ করছে। তিনি মঙ্গলবার সকালে জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলার প্রত্যন্ত অঞ্চলে প্রায় সাড়ে ৩ কোটি টাকা ব্যয়ে ৫টি রাস্তা পাঁকাকরণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে  এসব কথা বলেন।

রাস্তা পাকাকরণ কাজের উদ্বোধনী অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগের সহসভাপতি গোলাম হক্কানি, সাধারণ সম্পাদক জাকির হোসেন মন্ডল, সাংগঠনিক সম্পাদক সুমন কুমার সাহা, ক্ষেতলাল উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনোয়ারুজ্জামান তালুকদার নাদিম, সাধারণ সম্পাদক  সিরাজুল ইসলাম সরদার, আক্কেলপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ মোকছেদ আলী, বড়াইল ইউনিয়নের চেয়ারম্যান বড়াইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু রাশেদ আলমগীর, মাহমুদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মশিউর রহমান শামীম উপস্থিত ছিলেন। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে গ্রামীণ অবকাঠামো উন্নয়নে সরকার নিরলসভাবে কাজ করছে উল্লেখ করে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন আরও বলেন, শেখ হাসিনার নেতৃত্বাধীন বর্তমান সরকারের আমলে গ্রামের কোন রাস্তা কাঁচা থাকবে না। গ্রামীণ অবকাঠামো উন্নয়নে এবারের বাজেটে অতিরিক্ত বরাদ্দ রাখা হয়েছে।  এ ছাড়াও  হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন ক্ষেতলাল ও কালাই উপজেলার বিভিন্ন উন্নয়ন মূলক কাজের উদ্বোধন করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০