ঢাকাSaturday , 16 July 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে পুস্তক ব্যবসায়ী এমদাদুল হক আর নেই

admin
July 16, 2022 9:00 am
Link Copied!

শেরপুর জেলা শহরের বিশিষ্ট পুস্তক ব্যবসায়ী, এমদাদিয়া লাইব্রেরির স্বত্বাধিকারী মো. এমদাদুল হক (৬৫) আর নেই। তিনি সোমবার (১১ জুলাই) রাত ১টার দিকে রাজধানী ঢাকার ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ^াস ত্যাগ করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী ও একমাত্র ছেলে ব্যবসায়ী শহিদুল ইসলামসহ অনেক আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে যান। তার মৃত্যুতে শহরে শোকের ছায়া নেমে আসে। তিনি পুস্তক ব্যবসার পাশাপাশি বিভিন্ন সেবামূলক কর্মকান্ডের সাথে জড়িত ছিলেন। এদিন দুপুর পর্যন্ত শহীদ বুলবুল সড়কের ব্যবসায়ীরা সকল প্রতিষ্ঠান বন্ধ রেখে শোক কর্মসূচি পালন করে। একইদিন দুপুর আড়াইটায় পৌর ঈদগাহ মাঠে মরহুমের প্রথম নামাজে জানাযা অনুষ্ঠিত হয়।

এতে মরহুমের স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন পৌর মেয়র গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন, সদর উপজেলা চেয়ারম্যান রফিকুল ইসলাম, শেরপুর সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ মো. তহুর আলী, জেলা পুস্তক ব্যবসায়ী সমিতির সভাপতি একেএম মোসাদ্দেক ফেরদৌসী, জেলা হোটেল-রেস্তোরা মালিক সমিতির সভাপতি আনোয়ারুল হাসান উৎপল, জেলা হাজী কল্যাণ সমিতির সভাপতি আলহাজ¦ মো. সিরাজুল ইসলাম, জেলা আইনজীবী সমিতি ও প্রেসক্লাবের সাবেক সভাপতি রফিকুল ইসলাম আধার, পৌর প্যানেল মেয়র নজরুল ইসলাম, মরহুমের একমাত্র ছেলে শহিদুল ইসলাম প্রমুখ।

পরে শ্রীবরদী উপজেলার ইন্দিলপুর মধ্যপাড়া এলাকায় দ্বিতীয় নামাজে জানাযা শেষে মরহুমের লাশ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

এদিকে বিশিষ্ট ব্যবসায়ী এমদাদুল হকের মৃত্যুতে জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা আতিউর রহমান আতিক, সাবেক এমপি মাহমুদুল হক রুবেল, মুক্তিযোদ্ধা ইউনিটের সাবেক কমান্ডার নুরুল ইসলাম হিরু, জেলা আইনজীবী সমিতির সভাপতি মোখলেছুর রহমান আকন্দ ও শেরপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি আলহাজ্ব মো. আসাদুজ্জামান রওশন গভীর শোক প্রকাশ করেছেন।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০