ঢাকাSaturday , 16 July 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে ঋণ-আত্মকর্মসংস্থান কর্মসূচি বাস্তবায়ন ও মূল্যায়ন শীর্ষক আঞ্চলিক কর্মশালা অনুষ্ঠিত

admin
July 16, 2022 9:01 am
Link Copied!

ময়মনসিংহ বিভাগের “ঋণ ও আত্মকর্মসংস্থান কর্মসূচি বাস্তবায়ন ও মূল্যায়ন” শীর্ষক আঞ্চলিক কর্মশালা ও উদ্যোক্তা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১৪ জুলাই) সকাল ১১টায় যুব ভবন সম্মেলন কক্ষে ওই কর্মশালা ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুকতাদিরুল আহমেদ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন যুব উন্নয়ন অধিদপ্তর (গ্রেড-১) মহাপরিচালক মো. আজহারুল ইসলাম খান। এসময় তিনি বলেন, সরকার দেশকে দারিদ্র্য মুক্ত করার লক্ষ্যে যুব উন্নয়ন অধিদপ্তরের মাধ্যমে বেকার যুব ও যুব মহিলাদের নানা ধরনের প্রশিক্ষণ প্রদান করে যাচ্ছে। এতে যুবদের কর্মদক্ষতা বৃদ্ধিসহ দেশে নতুন কর্মসংস্থানের সৃষ্টি হচ্ছে। তিনি অফিসারদের মাঠ পর্যারে আন্তরিকতার সাথে কাজ করার আহ্বান জানান।

প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন শেরপুর জেলা পরিষদ প্রশাসক মো. হুমায়ুন কবীর রুমান। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পুলিশ সুপার মো. হাসান নাহিদ চৌধুরী, যুব উন্নয়ন অধিদপ্তর (দাঃ বিঃ ও ঋণ) পরিচালক একেএম মফিজুল ইসলাম, শেরপুর পৌরসভার মেয়র আলহাজ্ব গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম।

বক্তব্য শেষে প্রধান অতিথি ও বিশেষ অতিথিগণ ২১ জন যুবদের মাঝে ২৪ লক্ষ টাকার যুব ঋণের চেক বিতরণ করেন।

এসময় উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মো. হামিদুর রহমানসহ উপজেলা যুব উন্নয়নের কর্মকর্তা-কর্মচারী, যুব ও যুব মহিলারা কর্মশালায় অংশগ্রহণ করেন।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০