ঢাকাWednesday , 13 July 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে কিশোরীর আত্মহত্যা

admin
July 13, 2022 7:04 am
Link Copied!

শেরপুর জেলার শ্রীবরদী উপজেলাতে গলায় ওড়না পেঁচিয়ে বৃষ্টি (১১) নামে এক কিশোরী আত্মহত্যা করেছে। ৯ জুলাই শনিবার সকালে উপজেলার গড়জরিপা ইউনিয়নের উত্তর গড়জরিপা গ্রামে ঘটনাটি ঘটেছে। বৃষ্টি গড়জরিপা গ্রামের সাহেব আলী ওরফে বিষুর মেয়ে।

সূত্রে জানা গেছে, শনিবার সকালে বৃষ্টি সবার অজান্তে বসতঘরের দরজা বন্ধ করে গলায় ওড়না পেঁচিয়ে ঘরের আড়ার সাথে আত্মহত্যা করে। পরে জানালা দিয়ে তার ঝুলন্ত লাশ দেখতে পেয়ে পরিবারের লোকজন এবং শ্রীবরদী থানার পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে।

গড়জরিপা ইউপি চেয়ারম্যান এমএ জলিল বলেন, বিষয়টি জানার পরই আমি ঘটনাস্থলে গিয়ে ছিলাম। মেয়েটির বাবার সাথে কথা বলে জানতে পারলাম সে মানসিক ভারসাম্যহীন ছিলো। শ্রীবরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার বিশ্বাস ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এব্যাপারে শ্রীবরদী থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

তাসলিম কবির বাবু/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০