ঢাকাWednesday , 13 July 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

সাড়া ফেলেছে ‘গুড বাজ’, উঠে এসেছে ট্রেন্ডিংয়ে

admin
July 13, 2022 7:17 am
Link Copied!

বিনোদন বার্তা ডেস্ক: গত রোজার ঈদে ‘ব্যাড বাজ’ শিরোনামে নাটক নির্মাণ করে দারুণ চমক দেখান নির্মাতা কাজল আরেফিন অমি। তার এই নাটকটি লুফে নেয় দর্শক। আর তাইতো ইউটিউবে উন্মুক্তের মাস না যেতেই কোটি ভিউয়ার পায় নাটকটি। এর কমেন্টের ঘর ভরে গেছে দর্শকের ইতিবাচক সব মন্তব্য আর প্রশংসায়।

সেই ধারাবাহিকতায় কোরবানির ঈদ উপলক্ষে ‘ব্যাড বাজ’ নাটকের সিকুয়াল নির্মাণ করেছেন অমি। যার নাম দিয়েছেন ‘গুড বাজ’। ১২ জুলাই সন্ধ্যা ৭টায় ইউটিউবে ক্লাব ১১ এন্টারটেইনমেন্ট চ্যানেলে উন্মুক্ত করা হয় নাটকটি।

প্রকাশের পরই দর্শক প্রশংসায় ভাসতে থাকে এই নাটকের পরিচালক, প্রযোজক এবং অভিনেতা অভিনেত্রীরা। এ রিপোর্ট লেখা পর্যন্ত ১৬ ঘণ্টায় নাটকটি দেখেছে প্রায় ২৪ লাখ বার। মন্তব্য জমা পড়েছে ১৫ হাজারের উপরে। আছে ইউটিউব ট্রেন্ডিং ২ নম্বরে।

এবারের নাটকে যেমন ছিল গল্পের ভিন্নতা, তেমনি লোকেশন আর পাত্র-পাত্রীর দিকেও নজর দিয়েছেন পরিচালক। তিনি জানান, ‘আমাদের উদ্দেশ্য দর্শকদের সুস্থ বিনোদন দেয়া। সেই চেষ্টাই করেছি। বরাবরের মতো এবারও দর্শকদের ভালোবাসায় আমরা মুগ্ধ। কৃতজ্ঞতা ও ভালোবাসা সকল দর্শকের প্রতি।’

নাটকটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন- জিয়াউল হক পলাশ, মিশু সাব্বির, সাফা কবির, পারসা ইভানা, শরাফ আহমেদ জীবন, সাইদুর রহমান পাভেল, শিমুল শর্মা ও লামিমা লাম। আকবর হায়দার মুন্নার প্রযোজনায় নাটকটি নির্মিত হয়েছে মোশনরক এন্টারটেইনমেন্টের মাসুদুল হাসানের সার্বিক তত্ত্বাবধানে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০