ঢাকাWednesday , 13 July 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে ৯৩ বোতল বিদেশী মদসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

admin
July 13, 2022 7:02 am
Link Copied!

শেরপুর জেলার শ্রীবরদী উপজেলাতে র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের র‌্যাব সদস্যরা শুক্রবার (৮ জুলাই) দুপুর ১ টার দিকে মাদক বিরোধী অভিযান চালিয়ে ৯৩ বোতল বিদেশী মদসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।

মাদক ব্যবসায়ী মো. সাইফুল ইসলাম (২০) শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলার গজারিকুড়া গ্রামের মো. হাবিবুর রহমানের ছেলে।

এক গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান ও সহকারী পুলিশ সুপার এম.এম. সবুজ রানার নেতৃত্বে র‌্যাব সদস্যরা শুক্রবার দুপুরে শ্রীবরদী উপজেলার কালিবাড়ি বাজার হইতে বাজিতখিলা সড়কের চৈতাজানী জামে মসজিদের সম্মুখ পাঁকা সড়কের উপর অভিযান চালায়। এসময় মাদক ব্যবসায়ী মো. সাইফুল ইসলামকে আটক করা হয়। পরে তার কাছে থেকে ৯৩ বোতল বিদেশী মদ উদ্ধার করা হয়। উদ্ধারকৃত বিদেশী মদের আনুমানিক মূল্য ৪৬ হাজার ৫০০ টাকা।

বিদেশী মদসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতারের বিষয়টি র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান সত্যতা নিশ্চিত করে বলেন, মাদক ব্যবসায়ী মো. সাইফুল ইসলামকে শ্রীবরদী থানায় সোপর্দ করে তার বিরুদ্ধে ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতায় আইনের ২৫ (খ) ধারায় একটি মামলা দায়ের করা হয়েছে।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০