ঢাকাWednesday , 13 July 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শিকড় ঝিনাইগাতীর উদ্যোগে ফ্রি হেল্থ ক্যাম্প অনুষ্ঠিত

admin
July 13, 2022 6:57 am
Link Copied!

শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলাতে “শিকড় ঝিনাইগাতীর” আয়োজনে ঈদুল আযহার আগের দিন ফ্রি হেল্থ ক্যাম্প-২০২২ অনুষ্ঠিত হয়েছে। “পারস্পারিক সহযোগিতা উষ্ণ আন্তরিক আবেশে আসুন আলোকিত হই, আলোকিত করি” এ শ্লোগানকে সামনে রেখে স্বেচ্ছাসেবী সংগঠন শিকড় ঝিনাইগাতী শনিবার (৯ জুলাই) দিনব্যাপী সংগঠন কার্যালয়ে ফ্রি হেল্থ ক্যাম্পে অনুষ্ঠিত হয়। ফ্রি হেল্থ ক্যাম্পে প্রায় ২ শতাধিক রোগী বিনামূল্যে চিকিৎসা সেবা গ্রহণ করেছেন। স্বেচ্ছাসেবী সংগঠন শিকড় ঝিনাইগাতীর সভাপতি আব্দুল আওয়ালের সার্বিক তত্বাবধানে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের সহযোগী অধ্যাপক (অর্থোপেডিক) ডা. মো. সাইফুল ইসলাম, শিকড় ঝিনাইগাতীর সাধারণ সম্পাদক ও জামালপুর শেখ হাসিনা মেডিকেল কলেজের সহকারী অধ্যাপক (শিশু বিভাগ) ডা. মুহাম্মদ সাইফুল আমিন মুক্তা, শিকড় ঝিনাইগাতীর সমাজকল্যাণ সম্পাদক ও সহকারী অধ্যাপক (ইএনটি) ডা. আব্দুল করিম দিনব্যাপী বিনামূল্যে এ চিকিৎসা সেবা প্রদান করেন।

এসময় শিকড় ঝিনাইগাতীর কার্যকরী সদস্য আবু হেনা মোস্তফা কামাল, কার্যকরী সদস্য ও ঝিনাইগাতী সরকারী মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক রোস্তম আলী, কার্যকরী সদস্য অভিনুর ইসলামসহ শিকড়ের অন্যান্য সদস্যগণ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, সংগঠনটি ২০০২ সাল থেকে এ উপজেলায় কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা, শিক্ষার্থীদের আর্থিক সাহায্য, ফ্রি হেল্থ ক্যাম্প, করোনাকালীন ত্রাণ সামগ্রী বিতরণ, বন্যায় ক্ষতিগ্রস্ত ব্যক্তিদের সহায়তাসহ নানা ধরণের সেবামূলক কর্মকান্ড পরিচালনা করে আসছে।

হারুন অর রশিদ দুদু/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০