ঢাকাMonday , 4 July 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে রোটারী ক্লাবের নতুন কমিটির দায়িত্ব গ্রহণ

admin
July 4, 2022 4:05 am
Link Copied!

শেরপুরে রোটারী ক্লাবের ২০২২-২৩ মেয়াদের নতুন কমিটির কর্মকর্তারা আনুষ্ঠানিকভাবে দায়িত্ব গ্রহণ করেছেন।

শনিবার (২ জুলাই) রাতে জেলা শহরের মাধবপুরস্থ রোটারী ক্লাবের কার্যালয়ে বিদায়ী কমিটির প্রেসিডেন্ট আলহাজ্ব ডা. মো. সুরুজ্জামান ও সাধারণ সম্পাদক ডা. রতন চন্দ্র দাসের নিকট থেকে দায়িত্বভার গ্রহণ করেন নয়া প্রেসিডেন্ট মো. সাদুজ্জামান সাদী ও সাধারণ সম্পাদক এ্যাডভোকেট ফারহানা পারভীন মুন্নী।

পরে নবনির্বাচিত প্রেসিডেন্ট ও তরুণ শিল্পপতি মো. সাদুজ্জামান সাদীর সভাপতিত্বে আয়োজিত এক মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে শুভেচ্ছা বক্তব্য রাখেন সাবেক প্রেসিডেন্ট অধ্যক্ষ শহীদুল ইসলাম মুকুল, নারায়ণ চন্দ্র সাহা, মলয় মোহন মোহন বল, বিনয় কুমার সাহা, শরণ রায়, মলয় চাকী, ভাইস প্রেসিডেন্ট শামছুন্নাহার কামাল ও এ্যাডভোকেট রফিকুল ইসলাম আধার প্রমুখ।

ওইসময় নবনির্বাচিত প্রেসিডেন্ট রোটারী চক্ষু হাসপাতাল বাস্তবায়নে তার ব্যক্তিগত তরফ থেকে ৫ লক্ষ টাকা অনুদানের ঘোষণা দেন। সেই সাথে তিনি শেরপুর রোটারী ক্লাবকে আরও তুলে ধরতে বিনামূল্যে চক্ষু শিবির আয়োজনসহ নানা জনকল্যাণকর কর্মসূচি হাতে নেওয়ার অঙ্গীকার ব্যক্ত করেন এবং রোটারিয়ানদের সহযোগিতা কামনা করেন।

পরে নবনির্বাচিত প্রেসিডেন্ট-সেক্রেটারী সকলকে সাথে নিয়ে রোটাবর্ষ ২০২২-২৩ এর কেক কাটেন।

অনুষ্ঠানে সাবেক প্রেসিডেন্ট অধ্যক্ষ মাহবুবুর রহমান সুজা, অধ্যাপক শাহী উম্মুল বানীন ও নাসরিন বেগম ফাতেমা, রোটারিয়ান আলহাজ¦ মো. হায়দার আলী, এ্যাডভোকেট একেএম মোছাদ্দেক ফেরদৌসী, আলহাজ্ব মো. দুলাল মিয়া, এক্সিকিউটিভ সেক্রেটারী নাজমুল আলমসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০