ঢাকাMonday , 4 July 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শিক্ষক হত্যা-নির্যাতনের ঘটনায় শেরপুরে প্রতিবাদী পদযাত্রা

admin
July 4, 2022 3:53 am
Link Copied!

দেশের বিভিন্ন স্থানে শিক্ষক নির্যাতন, নিপীড়ন ও হত্যার প্রতিবাদে শেরপুরে ক্ষুব্ধ শিক্ষকরা প্রতিবাদী পদযাত্রা করেছে। সর্বস্তরের বিক্ষুব্ধ শিক্ষক সমাজের ব্যানারে শনিবার (২ জুলাই) বিকেলে শহরের নিউমার্কেট চত্বর থেকে প্রতিবাদী পদযাত্রাটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে। পরে শহরের চকবাজার কেন্দ্রিয় শহীদ মিনার চত্বরে এক সমাবেশ অনুষ্ঠিত হয়।

প্রতিবাদী এ পদযাত্রায় একাত্মতা পোষণ করে বিভিন্ন শিক্ষক-কর্মচারি সংগঠনের নেতৃবৃন্দ, সাধারণ শিক্ষক, নাগরিক প্ল্যাটফরম জনউদ্যোগ, জেলা মহিলা পরিষদ ও উদীচী জেলা সংসদের নেতৃবৃন্দ সহ বিভিন্ন পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ অংশগ্রহণ করেন।

শেরপুর কলেজ শিক্ষক ফেডারেশনের সভাপতি অধ্যক্ষ তপন সারোয়ারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শওকত হোসেনের সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন অধ্যক্ষ আলিফ উল্লাহ, শিক্ষাবিদ শিব শংকর কারুয়া, শিক্ষিকা অ্যানী সুরাইয়া মিলোজ, মোহসীন আলী আকন্দ, আবুল কালাম আজাদ, লুৎফুন্নাহার, ইশরাত জাহান শম্পা, আঞ্জুমান আরা যুথী, সাইফুল ইসলাম রানু প্রমুখ।

এসময় বক্তারা সাভারে শিক্ষক হত্যা ও নড়াইলে শিক্ষকের গলায় জুতার মালা পরিয়ে নির্যাতন সহ দেশের বিভিন্ন স্থানে সংঘঠিত শিক্ষক নিপীড়নের ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অবিলম্বে ঘটনায় জড়িতদের দ্রুত সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করার দাবি জানান।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০