ঢাকাSaturday , 2 July 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শ্রীবরদীতে ওয়ার্ল্ড ভিশনের ৫০ বছরের সুবর্ণজয়ন্তী উদযাপন

admin
July 2, 2022 7:25 am
Link Copied!

শেরপুর জেলার শ্রীবরদী উপজেলাতে ওয়ার্ল্ড ভিশনের ৫০ বছরের সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে বৃহস্পতিবার (৩০ জুন) সকালে বর্ণাঢ্য আয়োজনে শ্রীবরদী এপি’র উদ্যোগে গ্রাম উন্নয়ন কমিটি ও ধর্মীয় নেতৃবৃন্দদের সাথে এপি সম্মেলন কক্ষে কেক কাটা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

ওয়ার্ল্ড ভিশন শ্রীবরদী এপি’র ম্যানেজার প্রকাশ চাম্বু গং এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন শ্রীবরদী উপজেলা পরিষদ চেয়ারম্যান এডিএম শহিদুল ইসলাম।

এছাড়াও বক্তব্য রাখেন তাতিহাটি গ্রাম উন্নয়ন কমিটির সভাপতি মেরিনা আক্তার, সাংবাদিক রেজাউল করিম বকুল প্রমুখ। এসময় বক্তারা বলেন, বাংলাদেশের ক্রান্তি লগ্নে থেকে অদ্যবধি পর্যন্ত ওয়ার্ল্ড ভিশন আর্ত-পীড়িত মানুষের এবং দেশের উন্নয়নে ওয়ার্ল্ড ভিশন নীরবে কাজ করে যাচ্ছে।

সভায় ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ শ্রীবরদী এপি’র প্রোগ্রাম অফিসার ফ্লোরা মাংসাং, জনপল স্কুল সহ গ্রাম উন্নয়ন কমিটির নেতৃবৃন্দ, ধর্মীয় নেতৃবৃন্দ, সাংবাাদিক ও বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ২০০৫ সাল থেকে শ্রীবরদী উপজেলার ৪টি ইউনিয়ন ও পৌরসভায় হতদরিদ্র পরিবারের জীবনযাত্রার মান উন্নয়ন, শিশুদের শিক্ষা, স্বাস্থ্য ও পুষ্টি, শিশু সুরক্ষাসহ বিভিন্ন বিষয় নিয়ে ওয়ার্ল্ড ভিশন সরকারের পাশাপাশি উন্নয়ন সহযোগি হিসেবে কাজ করে যাচ্ছে।

তাসলিম কবির বাবু/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০