ঢাকাSaturday , 2 July 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

নালিতাবাড়ীতে আগুনে পুড়ে ছাই ১৫টি দোকান

admin
July 2, 2022 7:44 am
Link Copied!

শেরপুর জেলার নালিতাবাড়ী পৌরশহরের দক্ষিণ বাজার শুক্রবার (১ জুলাই) ভোররাতে একটি দোকানে আগুন ধরে ১৫টি দোকান পুড়ে একেবারে ভস্মীভূত হয়েছে। ফায়ার সার্ভিসের দুটি ইউনিট সোয়া ২ ঘণ্টা চেষ্টার করে আগুন নিয়ন্ত্রণে আনেন। তবে আগুনের সূত্রপাত জানা যায়নি।

জানা গেছে, এই আগুনে অরুণ চন্দ্র সরকার ও তার ভাইদের সকল দোকান পাট এবং দোকানের সকল মালামাল পুড়ে ছাই হয়েছে। এতে প্রায় ১ কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। কাচামালের আড়ৎ, ইলেকট্রনিক্স দোকান, ল-চেম্বার, লন্ড্রী, কয়েকটি মোটরসাইকেল, হলুদ মরিচের মিল সহ মনোহারী দোকানগুলো একেবারে পুড়ে ছাই হয়ে যায়। ভয়ানক এই অগ্নিকান্ডে সংলগ্ন দোকান মালিকগণ হতাশ হয়ে পড়েন। আগুনের প্রচন্ড তাপে আশপাশে যাওয়ার কোনো উপায় ছিলনা। খবর পেয়ে নালিতাবাড়ী ফায়ার স্টেশনের কর্মীরা দ্রুত ঘটনাস্থলে ছুটে যান। কিছুক্ষণ পরেই যুক্ত হয় শেরপুরের ফায়ার সার্ভিসের আরো একটি ইউনিট। ফায়ার সার্ভিস কর্মীদের নিরলস চেষ্টায় সোয়া ২ ঘণ্টা পর সকালে আগুন নিয়ন্ত্রণে আসে।

নালিতাবাড়ী ফায়ার সার্ভিস স্টেশন অফিসার আব্দুল মালেক বলেন, শহরে পর্যাপ্ত পানির উৎস না থাকায় আগুন নিয়ন্ত্রণ করতে তাদের বেশ ভোগান্তি পোহাতে হয়েছে।

মঞ্জুরুল আহসান/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০