ঢাকাThursday , 30 June 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

নকলা প্রেসক্লাব’র ভারপ্রাপ্ত সভাপতি খন্দকার জসিম উদ্দিন মিন্টু

admin
June 30, 2022 7:19 am
Link Copied!

শেরপুর জেলার ঐতিহ্যবাহী ‘নকলা প্রেসক্লাব’ এর ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব পেলেন ক্লাবের সিনিয়র সহ-সভাপতি খন্দকার জসিম উদ্দিন মিন্টু। এ উপলক্ষে ২৯ জুন রাত ৯টায় মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের দ্বিতীয় তলায় প্রেসক্লাবের অফিস কক্ষে ক্লাবটির সভাপতি হজ গমনে আগ্রহী মো. মোশারফ হোসাইনের সভাপতিত্বে এক সভা অনুষ্ঠিত হয়।

সভাপতি মো. মোশারফ হোসাইন হজ ব্রত পালনের উদ্দেশ্যে সৌদি আরবে থাকা অবস্থায় প্রেসক্লাবটির গঠনতন্ত্র মোতাবেক সিনিয়র সহ-সভাপতি খন্দকার জসিম উদ্দিন মিন্টু ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব পালন করবেন মর্মে উপস্থিত সকলকে অবগত করা হয়। পরে পবিত্র হজ গমনে আগ্রহী ক্লাবের সভাপতি মো. মোশারফ হোসাইন খন্দকার জসিম উদ্দিন মিন্টুকে ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব বুঝিয়ে দেন।

এসময় প্রেসক্লাবের সম্পাদক মোশাররফ হোসেন সরকার বাবু, যুগ্ম-সম্পাদক নাসির উদ্দীন ও দেলোয়ার হোসেন, সাংগঠনিক সম্পাদক মো. নুর হোসাইন, অর্থ সম্পাদক (কোষাধ্যক্ষ) আব্দুল্লাহ আল-আমিন, সদস্য রেজাউল হাসান সাফিত, মোশাররফ হোসেন শ্যামল, সুজন মিয়া, চ্যানেল ২৪ এর শেরপুর প্রতিনিধি ইমরান হাসান রাব্বী, ডিবিসি নিউজ এর শেরপুর প্রতিনিধি জুবায়ের হোসেন দ্বীপ উপস্থিত ছিলেন। ক্লাবের সভাপতি মো. মোশারফ হোসাইন জানান, পবিত্র হজ ব্রত পালনের লক্ষে আগামী পহেলা জুলাই (শুক্রবার) সকাল ১০ টায় নকলা ত্যাগ করবেন এবং ২ জুলাই (শনিবার) সকাল ৫ টায় রাজধানী ঢাকার শাহজালাল বিমান বন্দর থেকে মক্কার উদ্দেশ্যে চলে যাবেন। এমতাবস্থায় পহেলা জুলাই (শুক্রবার) হতে সংগঠনের উন্নয়নমূলক সকল কাজকর্মে ও বিভিন্ন অনুষ্ঠানে সভাপতি মো. মোশারফ হোসাইনের অনুপস্থিতে সংগঠনটির গঠনতন্ত্র মোতাবেক সহ-সভাপতি খন্দকার জসিম উদ্দিন মিন্টু ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব পালন করবেন।

ক্লাবের সভাপতি মো. মোশারফ হোসাইন হজ ব্রত পালন শেষে ফিরে এসে তার সুবিধামতো দিন-তারিখে (সম্ভাব্য ১৫ আগস্ট) ভারপ্রাপ্ত সভাপতি খন্দকার জসিম উদ্দিন মিন্টু-এর নিকট সভাপতির দায়িত্ব বুঝে নিবেন এবং সিনিয়র সহ-সভাপতি খন্দকার জসিম উদ্দিন মিন্টু পুনরায় তার স্ব-পদ (সহ-সভাপতি) অলংকৃত করবেন। আলোচনা শেষে হজ্জ গমনে আগ্রহী ক্লাবের সভাপতি মো. মোশারফ হোসাইন সকলের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।

এছাড়াও ঐতিহ্যবাহী নকলা প্রেসক্লাবের সুনাম অক্ষুন্ন রাখতে ভারপ্রাপ্ত সভাপতি খন্দকার জসিম উদ্দিন মিন্টুকে সার্বিক সহযোগিতা করার জন্য সকল সাংবাদিকদের বিনীত অনুরোধ জানান তিনি। সবশেষে ছহি-সুদ্ধ ভাবে হজ ব্রত পালনের জন্য সকলের কাছে দোয়া প্রর্থনা করেন পবিত্র হজ গমনে আগ্রহী মো. মোশারফ হোসাইন।

মোশারফ হোসাইন/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০